বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

ভারতে ক্যাশ অন ডেলিভারিতে বাতিল ২ হাজারে নোট বদল

তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ২৩ মে ২০২৩, ১২:০২ পিএম

শেয়ার করুন:

ভারতে ক্যাশ অন ডেলিভারিতে বাতিল ২ হাজারে নোট বদল

প্রতিবেশি দেশ ভারতে বাতিল করা হয়েছে ২ হাজার রুপির নোট। এই নোট ব্যাংক থেকে বদলে আনার ঘোষণা দিয়েছে দেশটির সরকার। সেখানকার ব্যাংকগুলোতে নোট বদলানোর জন্য উপচে পড়া ভিড়। 

noteবাজার থেকে ২০০০ রুপির নোট তুলে নেওয়ার সিদ্ধান্তের পর উদ্বিগ্ন হয়ে পড়েছেন ভারতের সাধারণ মানুষ। পণ্য, মুদি সামগ্রী বা যে কোনও পরিষেবা নেওয়ার জন্য বাতিল নোট ব্যবহার করা যাবে বলে জানিয়েছে দেশটির কেন্দ্রীয় ব্যাংক। এই নোট ভাঙাতে অবাক করা দৃশ্য দেখা গেল ফুড ডেলিভারি অ্যাপ জোমাটোতে।


বিজ্ঞাপন


zomattoসম্প্রতি প্রতিষ্ঠানটি টুইট করে জানিয়েছে, কেন্দ্রীয় ব্যাংকের নোট বদলের সিদ্ধান্ত আসার পর প্ল্যাটফর্মে ৭২ শতাংশ কাশ অন ডেলিভারির ক্ষেত্রে ২ হাজার রুপির নোট ব্যবহার করছে মানুষ। এই টুইটে একটি মজাদার ছবিও পোস্ট করে অনলাইন ফুড ডেলিভারি প্রতিষ্ঠানটি। 

এই ছবিতে দেখা যাচ্ছে একজন ব্যক্তি ২ হাজার রুপির নোটের বিছানার ওপর শুয়ে আছেন। জোমাটোর এই পোস্ট দেখে হাসির রোল নেটিজেনদের মধ্যে। ২ হাজার রুপির নোট ব্যবহার করার হিড়িক দেখে অবাক সবাই।

noteঅর্থ পেমেন্ট করার জন্য জোমাটোতে ক্যাশ অন ডেলিভারিসহ একাধিক অপশন রয়েছে। যা ব্যবহার করে খুব সহজেই টাকা লেনদেন করতে পারে ইউজাররা।

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর