বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ঢাকা

বাজারে আসার আগেই আলোচনায়  ভিভো ভি২৯ 

তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ২২ মে ২০২৩, ১২:২৯ পিএম

শেয়ার করুন:

বাজারে আসার আগেই আলোচনায়  ভিভো ভি২৯ 

বাজারে আসার আগেই আলোচনায় এসেছে ভিভোর আপকামিং স্মার্টফোন ভি২৯ লাইট। সম্প্রতি এই মডেলটির স্পেসিফিকেশন ও ছবি অনলাইনে ফাঁস হয়েছে। 

ভিভো ভি২৯ লাইট মডেলের ফোনে থাকতে পারে ৬.৭৮ ইঞ্চির বড় ডিসপ্লে। এই ডিসপ্লেতে ফুল এইচডি প্লাস রেজুলেশন মিলবে। এতে অ্যামোলিড ডিসপ্লে প্যানেল ব্যবহার করা হয়েছে। 


বিজ্ঞাপন


vivoএই ফোন গ্লোবাল মার্কেটে শিগগিরই অবমুক্ত করবে ভিভো। যদিও ভিভো এখনও এই ফোন সম্পর্কে আনুষ্ঠানিক ভাবে কিছু ঘোষণা করেনি। তবে এক টিপস্টার এই ফোনের সম্ভাব্য কিছু স্পেসিফিকেশন প্রকাশ্যে এনেছেন। 

অ্যানড্রয়েড ১৩ আউট অব দ্য বক্সের সাপোর্টে পরিচালিত হতে পারে এই ফোন। এছাড়াও ভিভো ভি২৯ লাইট ফোনে একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর থাকার সম্ভাবনা রয়েছে। 

এই ফোনে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ থাকতে পারে। ব্যাকআপের জন্য থাকছে একটি ৫০০০ এমএএইচ ব্যাটারি। তার সঙ্গে ৪৪ ওয়াটের চার্জিং সাপোর্ট থাকারও সম্ভাবনা রয়েছে। 

vivoএছাড়াও ভিভো ভি২৯ লাইট ফোনে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। সেখানে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর থাকার সম্ভাবনা রয়েছে এবং তার মধ্যে অপটিকাল ইমেজ স্টেবিলাইজেশন সাপোর্ট থাকতে পারে। এছাড়াও ২ মেগাপিক্সেলের একটি ক্যামেরা সেনসর থাকতে পারে এই সেটআপে। 


বিজ্ঞাপন


ফোনের ডিসপ্লের উপর ১৬ মেগাপিক্সেলের সেলফি সেন্সরও থাকার কথাও রয়েছে। এছাড়াও থাকতে পারে ডুয়াল সিম এবং হাইব্রিড এসডি কার্ডের স্লট,ব্লুটুথ ৫.১ এবং ওয়াই-ফাই সাপোর্ট। টাইপ-সি ইউএসবি চার্জিং পোর্ট থাকতে পারে এই ফোনে।

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর