বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ঢাকা

স্যামসাং গ্যালাক্সি এম১৪ ৫জি: ফিচার প্যাকড স্মার্টফোন

তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ১৭ এপ্রিল ২০২৩, ০৯:০২ এএম

শেয়ার করুন:

স্যামসাং গ্যালাক্সি এম১৪ ৫জি: ফিচার প্যাকড স্মার্টফোন

দক্ষিণ কোরিয়ার প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং নতুন ফিচার প্যাকড স্মার্টফোন আনছে। মডেল গ্যালাক্সি১৪ ৫জি। এটি একটি সাশ্রয়ী দামের ডিভাইস। 

এই ফোনে দেওয়া হয়েছে ৫এনএম এক্সিনোস ১৩৩০ প্রসেসর। এই চিপসেট ফাস্ট স্পিড এবং লং লাইফ ব্যাটারির জন্য জনপ্রিয়। সঙ্গে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা। ফ্রন্টেও থাকবে দুর্দান্ত সেলফি স্ন্যাপার। কানেক্টিভিটির ক্ষেত্রে ৫জি হওয়ায় দারুণ বিকল্প হতে চলেছে স্যামসাং গ্যালাক্সি এম১৪ স্মার্টফোন।


বিজ্ঞাপন


স্যামসাং গ্যালাক্সি এম১৪ ৫জি মডেলের ফোনে ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস ইনফিনিটি ভি এলসিডি স্ক্রিন দেওয়া হয়েছে। এতে মিলবে ৯০ হার্টজ রিফ্রেশ রেট। ফোনের সাইডে থাকবে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। মিলবে ৩.৫ এনএম অডিও জ্যাক। 

samsungএই চিপসেট উচ্চ শক্তির সঙ্গে ফোনে দ্রুত মাল্টি টাস্কিং করতে সাহায্য করে। ভিডিও স্ট্রিমিং হোক অথবা গেমিং সব ক্ষেত্রেই পারদর্শী এক্সিনোস প্রসেসর। সর্বোচ্চ ৪ জিবি পর্যন্ত র‌্যাম এবং ৬৪ জিবি ও ১২৮ জিবি পর্যন্ত ইন্টার্নাল স্টোরেজ থাকছে ফোনে। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে যা ১ টিবি পর্যন্ত বাড়িয়ে নিতে পারবেন। স্মার্টফোনে অপারেটিং সিস্টেম পাওয়া যাবে অ্যানড্রয়েড ১৩।

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর