শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

গেমিং ফোন আনল আসুস

তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ১৫ এপ্রিল ২০২৩, ১২:১৫ পিএম

শেয়ার করুন:

গেমিং ফোন আনল আসুস

প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান আসুস নতুন গেমিং ফোন আনল। মডেল আসুস আরওজি ফোন ৭। এই ফোনে ১৬ জিবি পর্যন্ত র‌্যাম দেওয়া হয়েছে। 
এই মডেল ছাড়াও আরেকটি ফোন এনেছে আসুস। যা আরওজি ৭ সিরিজ আল্টিমেট।  

সেগমেন্ট ফার্স্ট ফিচার্স নিয়ে লঞ্চ হয়েছে এই হাই এন্ড স্মার্টফোন যারা গেমিং ভালোবাসেন তাদের জন্য যেনো স্বর্গ। গেমারদের পাশাপাশি টুকিটাকি কাজের জন্য মজবুত মোবাইল আসুস আরওজি ফোন সিরিজ। এতে রয়েছে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা। সেলফিও উঠবে ক্রিস্টাল ক্লিয়ার। এর জন্য রয়েছে ৩২ মেগাপিক্সেলের মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এই ক্যামেরা দিয়ে ৮কে ভিডিও রেকর্ড করা যাবে।


বিজ্ঞাপন


asusমাল্টি টাস্কিংয়ের জন্য রয়েছে ৫১২ জিবি স্টোরেজ এবং ১৬ জিবি পর্যন্ত র‌্যাম। ফোন যাতে মাঝপথে দাঁড়িয়ে না যায় অর্থাৎ হ্যাং না করে তার জন্য একদম নতুন প্রসেসর যোগ করেছে আসুস। সঙ্গে রয়েছে ৬০০০ এমএএইচ এর শক্তিশালী ব্যাটারি। যা কুইক চার্জিং প্রযুক্তির মাধ্যমে দ্রুত চার্জ করা যাবে।

আসুস আরওজি ফোন ৭ সিরিজের দাম ভারতে ৭৪ হাজার ৯৯৯ রুপি। এই মডেলে মিলবে ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ। রঙের ক্ষেত্রে আসুস আরওজি ফোন ৭ সিরিজে মিলবে ফ্যান্টম ব্ল্যাক, স্টর্ম হোয়াইট বিকল্প। অন্যদিকে আসুস আরওজি ফোন ৭ আল্টিমেটে পাবেন ১৬ জিবি র‌্যাম ও ৫১২ জিবি স্টোরেজ। এই স্মার্টফোনের দাম ভারতে লাখ রুপি।এই মডেল পাওয়া যাবে কেবল স্টর্ম হোয়াইট রঙে।

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর