বৃহস্পতিবার, ২ মে, ২০২৪, ঢাকা

হোয়াটসঅ্যাপে ভিডিও মেসেজ পাঠানো যাবে

তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ২৮ মার্চ ২০২৩, ০৩:০৬ পিএম

শেয়ার করুন:

হোয়াটসঅ্যাপে ভিডিও মেসেজ পাঠানো যাবে

হোয়াটসঅ্যাপে শিগগিরই ভিডিও মেসেজ পাঠানো যাবে। এই নতুন ভিডিও মেসেজ ফিচার নিয়ে শেষ পর্যায়ের কাজকর্ম চালাচ্ছে জনপ্রিয় এই মেসেজিং প্ল্যাটফর্ম। ফিচারটি অ্যানড্রয়েড ও আইওএসে চালু হবে। এমনকি ডেস্কটপ থেকেও ফিচারটি উপভোগ করা যাবে। 

ওয়াবেটা ইনফো জানিয়েছে, হোয়াটসঅ্যাপ সংস্থা এই নতুন ভিডিও মেসেজ ফিচার নিয়ে শেষ পর্যায়ের কাজকর্ম চালাচ্ছে। এই ফিচারের সাহায্যে খুব সহজেই ভিডিও মেসেজ পাঠানো যাবে। চ্যাট বক্সের মাইক আইকনে ক্লিক করে যেভাবে অ্যানড্রয়েড ভার্সনে হোয়াটসঅ্যাপে ভয়েস নোট পাঠানো হয়, এখানেও বিষয়টা তেমনই। তবে এখানে ক্যামেরা বাটনে ক্লিক করে এই শর্ট ভিডিও পাঠানো যাবে। টেলিগ্রামেও রয়েছে এই ভিডিও নোট শেয়ার করার ফিচার।


বিজ্ঞাপন


whatsappহোয়াটসঅ্যাপের ডেস্কটপ অ্যাপে যুক্ত হয়েছে নতুন ফিচার

উইন্ডোজ ভার্সনে ব্যবহার হওয়া হোয়াটসঅ্যাপ ডেস্কটপ অ্যাপে বেশ কিছু নতুন ফিচার যুক্ত হয়েছে। হোয়াটসঅ্যাপ ডেস্কটপ অ্যাপের সাম্প্রতিক ভার্সন দ্রুত গতিতে লোড হবে বলে শোনা গিয়েছে। এছাড়াও এই ভার্সনে গ্রুপ অডিও এবং ভিডিও কলের ক্ষেত্রেও বেশ কিছু উন্নতি লক্ষ্য করা যাবে এই আপডেটে। 

হোয়াটসঅ্যাপ কর্তৃপক্ষ জানিয়েছে উইন্ডোজ ভার্সনের হোয়াটসঅ্যাপ ডেস্কটপ অ্যাপে ইউজাররা এখন আগের তুলনায় বেশি সংখ্যক মানুষকে গ্রুপ কলে যুক্ত করতে পারবেন। এছাড়াও এই মাধ্যমে যুক্ত হয়েছে মাল্টি ডিভাইস কেপেবিলিটি। অর্থাৎ একসঙ্গে অনেক ডিভাইস যুক্ত করার সুবিধা। সেক্ষেত্রে দ্রুত গতিতে ডিভাইস লিংকিং এবং বিভিন্ন ডিভাইসের মধ্যে সিংকিং বা যোগসূত্র ঠিক রাখা আগের থেকে ভালো হয়েছে।

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর