শনিবার, ২৫ মে, ২০২৪, ঢাকা

৩ ভাঁজ করা যাবে স্যামসাংয়ের এই ফোন

তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ২৬ মার্চ ২০২৩, ১০:২৩ পিএম

শেয়ার করুন:

৩ ভাঁজ করা যাবে স্যামসাংয়ের এই ফোন

ফোল্ডিং ডিসপ্লের ফোনের জগতে চমক নিয়ে আসছে দক্ষিণ কোরিয়ার প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং। এই প্রথম স্যামসাং আনছে তিন বার ভাঁজ করা যাবে এমন ফোন। 

চলতি বছরই স্যামসাং গ্যালাক্সি এস২৩ এফই মডেলটি আত্মপ্রকাশ করার কথা ছিল। কিন্তু আপাতত তার ডেভেলপমেন্টের কোনও খবর নেই। বরং ট্রাই-ফোল্ড ডিসপ্লের হ্যান্ডসেট এ বছর বাজারে আনতে পারে স্যামসং।


বিজ্ঞাপন


টিপস্টারের যোগেশ ব্রারের দেওয়া তথ্য অনুযায়ী, গ্যালাক্সি এস২৩ এফই সংক্রান্ত কাজ আপাতত বন্ধ। গ্যালাক্সি ফ্যান এডিশনের এই মডেলটি নিয়ে সম্প্রতি হইচই পড়ে গিয়েছিল। 

গ্যালাক্সি এস২১ এফই মডেলটি মন কেড়েছিল স্যামসাং প্রেমীদের। এর আপগ্রেডেট ভার্সনটি বাজারে আসার কথা থাকলেও সংস্থার তরফে এ নিয়ে কোনও আপডেট দেওয়া হয়নি।

samsungগ্যালাক্সি এস২২ এফই কিংবা গ্যালাক্সি এ২৩ এফই অদূর ভবিষ্যতে আসবে কি না, কোনও খবর নেই। বরং আপাতত তারা ব্যস্ত ট্রাই-ফোল্ড  মডেল নিয়ে।

স্যামসংয়ের জেড সিরিজ প্রথমবার ফোল্ডেবল ফোনটি এনেছিল। এবার সেই সিরিজই আপডেটের পথে হাঁটছে কোরিয়ান কোম্পানি। শোনা যাচ্ছে, গ্যালাক্সি জেড ফোল্ড ৫ এবং গ্যালাক্সি জেড ফ্লিপ ৫ এই দুটি মডেলের উপর কাজ চলছে। একই সঙ্গে তৈরি হচ্ছে ট্রাই-ফোল্ড ডিসপ্লে মডেল। 


বিজ্ঞাপন


সব ঠিকঠাক থাকলে চলতি বছরই বাজারে আসবে সেই মডেল। চলতি বছর জানুয়ারিতেই স্লাইডিং এই মডেলের কথা জানানো হয়েছিল। তবে এর কী কী স্পেশাল ফিচার থাকবে, তা এখনও খোলসা করা হয়নি।

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর