শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

হোয়াটসঅ্যাপের অফিসিয়াল চ্যাট অ্যাকাউন্ট চালু

তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ২৫ মার্চ ২০২৩, ১২:২৮ পিএম

শেয়ার করুন:

হোয়াটসঅ্যাপের অফিসিয়াল চ্যাট অ্যাকাউন্ট চালু

হোয়াটসঅ্যাপ চালুর ১৪ বছর পর অফিসিয়াল চ্যাট অ্যাকাউন্টস চালু করা হলো। যেখান থেকে ব্যবহারকারীকের বিভিন্ন আপডেট পাঠানো হবে। এছাড়াও এই অ্যাকাউন্টসের মাধ্যমে হোয়াটসঅ্যাপের সঙ্গে চ্যাট করা যাবে।

১৪ বছর আগে হোয়াটসঅ্যাপের পথচলা শুরুর সময় বেশ কয়েকটা বছর কিছু বেসিক ফিচারের মধ্যেই সীমাবদ্ধ ছিল। করোনা মহামারির পর থেকে ইনস্ট্যান্ট মেসেজিং প্ল্যাটফর্মটি তার বাঁধা গর্তের বাইরে বেরিয়ে একাধিক ফিচার রোল আউট করতে শুরু করে। আর এখন মেটার এই প্ল্যাটফর্মটি প্রতি সপ্তাহেই একপ্রকার নিয়ম করে একের পর এক জরুরি ফিচার নিয়ে আসছে।


বিজ্ঞাপন


বিগত কিছু মাসে কমিউনিটি, আগের থেকে আরও উন্নত গ্রুপ কলিং, এমনকি স্টেটাস আপডেটকেও ঢেলে সাজিয়েছে। তবে একটা জরুরি হোয়াটসঅ্যাপ বৈশিষ্ট্যের খামতি কিন্তু বহু দিন ধরেই ছিল। ব্যবহারকারীদের মধ্যেও সেই বৈশিষ্ট্য ব্যবহারের প্রয়োজনীয়তা উদ্ভুত হয়েছিল অনেক দিন আগেই। 

whatsappঅতঃপর সেই ফিচারই নিয়ে হাজির হল মেসেজিং প্ল্যাটফর্মটি। জানেন কী সেই ফিচার? সেটি হল হোয়াটসঅ্যাপের অফিসিয়াল চ্যাট অ্যাকাউন্ট সেখান থেকে আপনাকে বিভিন্ন আপডেট পাঠানো হবে। সব মিলিয়ে আপনি এখন হোয়াটসঅ্যাপের সঙ্গেই হোয়াটসঅ্যাপ করতে পারবেন। 

হোয়াটসঅ্যাপের সেই অফিসিয়াল অ্যাকাউন্ট সমস্ত নতুন ফিচার সম্পর্কে ব্যবহারকারীদের আপডেটেড রাখবে। সমস্ত নতুন বৈশিষ্ট্য হাইলাইট করার পাশাপাশি কিছু নতুন টিপসও দেওয়া হবে সেই পেজ থেকে।

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর