শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

স্যামসাং গ্যালাক্সি এফ১৪: শক্তিশালী ব্যাটারির ফোন

তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ২৫ মার্চ ২০২৩, ০৯:৪৭ এএম

শেয়ার করুন:

স্যামসাং গ্যালাক্সি এফ১৪: শক্তিশালী ব্যাটারির ফোন

শক্তিশালী ব্যাটারির স্মার্টফোন আনল স্যামসাং। মডেল গ্যালাক্সি এফ১৪। এটি একটি ৫জি স্মার্টফোন। এতে ৬০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি দেওয়া হয়েছে।

বড় স্ক্রিন, দুর্দান্ত ক্যামেরাসহ প্রিমিয়াম ফিচার রয়েছে ফোনটিতে।


বিজ্ঞাপন


স্যামসাং গ্যালাক্সি এফ১৪ ফোনে ৬.৬ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে দেওয়া হয়েছে। এতে ফুল এইচডি রেজুলেশন মিবে। ডিসপ্লের রিফ্রেশ রেট ৯০ হার্জ। এছাড়াও একটি ইনফিনিটি ভি নচ এবং কর্নিংয়ের গরিলা গ্লাস ৫ সুরক্ষা দেওয়া হয়েছে। 

samsungফোনটিতে এক্সিনোস ১৩৩০ এসওসি ব্য়বহার করা হয়েছে। এই চিপসেটটি ৬ জিবি পর্যন্ত র‌্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত  ইন্টারনাল স্টোরেজ রয়েছে।

স্যামসাং গ্যালাক্সি এফ১৪ এর ক্যামেরা ও ব্যাটারির প্রসঙ্গে বললে, এটিতে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ রয়েছে, যা একটি ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং একটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো শ্যুটার রয়েছে। 

এছাড়াও সামনে ওয়াটারড্রপ নচের মধ্যে একটি ১৩ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে। এছাড়া ফোনটিতে ৬০০০ ব্যাটারি দেওয়া হয়েছে।


বিজ্ঞাপন


samsungগ্যালাক্সি এফ ১৪ ফোনটি অ্যানড্রয়েড ১৩ এর ওপর ভিত্তি করে ওয়ান ইউআই কোর ৫.১ কাজ করে। সংস্থাটি ৪ বছরের জন্য সিকিউরিটি আপডেটও দেবে বলে জানিয়েছে। কানেকশনের জন্য এই নতুন ফোনে, ব্লুটুথ ৫.২ ওয়াই-ফাই, জিপিএস, এনএফসি এবং সাইড মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার রয়েছে।

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর