শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

অপোর ২ ফোনের দাম কমল

তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ২৪ মার্চ ২০২৩, ১১:২৮ এএম

শেয়ার করুন:

অপোর ২ ফোনের দাম কমল

রমজান ও ঈদের আমেজ আরও বাড়াতে অপোর জনপ্রিয় এফ২১ প্রো ফাইভজি ও এ৭৭ মডেলের দাম কমানো হয়েছে।
 
এফ২১ প্রো ফাইভজি ফোনের দাম ৩৭ হাজার ৯৯০ টাকা থেকে কমিয়ে ৩৪ হাজার ৯৯০ টাকা নির্ধারণ করা হয়েছে। এছাড়াও অপো এ৭৭ ফোনের মূল্য ২২ হাজার ৯৯০ টাকা থেকে কমিয়ে ১৯ হাজার ৯৯০ রাখা হয়েছে। 

এই উৎসবের মৌসুমে ব্যবহারকারীরা সাশ্রয়ী মূল্যে সেরা স্মার্টফোন অভিজ্ঞতা উপভোগ করতে পারবেন। 


বিজ্ঞাপন


অপো এফ২১ প্রো ফাইভজি ডিভাইসে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ ফাইভজি মোবাইল প্ল্যাটফর্ম। এটি ব্যবহারকারীদের জন্য সুপার-ফাস্ট ইন্টারনেট নিশ্চিত করবে। 

এই ডিভাইসে ভয়েস ওভার এলটিই আছে, যা ব্যবহারকারীদের ভয়েসের গুণমানকে প্রভাবিত না করে নেটওয়ার্কে একযোগে ভয়েস ও ডেটা পাঠাতে সক্ষম করে। এফ২১ প্রো ফাইভজি ডিভাইসটিতে রয়েছে নতুন আল্ট্রা-স্লিম রেট্রো ডিজাইন, সঙ্গে ডুয়াল অরবিট লাইট। 

এফ২১ প্রো ফাইভজি ফোনে ৬৪ মেগাপিক্সেল হাই-রেজ্যুলেশনের মেইন ক্যামেরা, ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা, ২ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা ও ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। 

এছাড়া, চমৎকার ছবি তোলার জন্য আছে বেশ কিছু দুর্দান্ত ইমেজিং ফিচার। এই স্মার্টফোনে আরও আছে ৬.৪ ইঞ্চির পাঞ্চ হোল অ্যামোলেড এফএইচডি+ ডিসপ্লেসহ ৬০ হার্জ রিফ্রেশ রেট, ৪ হাজার ৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি ও ৩৩ ওয়াট সুপারভুক ফ্ল্যাশ চার্জিং প্রযুক্তি।  


বিজ্ঞাপন


অন্যদিকে, অপো এ৭৭ ফোনে আছে ৩৩ ওয়াট সুপারভুক চার্জিং প্রযুক্তি, ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি এবং ৮ জিবি পর্যন্ত র‌্যাম সম্প্রসারণ সুবিধা (সঙ্গে ১২৮জিবি স্টোরেজ)। এই ফোনে আছে দৃষ্টিনন্দন প্রিমিয়াম অপো গ্লো ফ্ল্যাট-এজ ডিজাইন এবং সর্বোচ্চ সক্ষমতা নিশ্চিত করতে হেলিও জি৩৫ ১২এনএম (ন্যানোমিটার) চিপসেট। এর ক্যামেরা সেটআপ এক কথায় চমৎকার।

এই ফোনে রয়েছে ৫০ মেগাপিক্সেল মেইন ক্যামেরা ও ২ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা, সঙ্গে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। সাশ্রয়ী মূল্যে সেরা ফিচারগুলোর সমন্বয় ঘটেছে এই স্মার্টফোনে।   

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর