ওয়ালটন কম্পিউটার পণ্যে ১০০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক

প্রকাশিত: ২৩ মার্চ ২০২৩, ০৪:৩২ পিএম

শেয়ার করুন:

কম্পিউটার পণ্যে ১০০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক দিচ্ছে ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড। ‘ওয়ালটন কম্পিউটার ক্যাশব্যাক অফার’ শীর্ষক এই ক্যাম্পেইন ক্রেতাদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। ‘প্রযুক্তি পণ্য সবার জন্য’ স্লোগানে এই অফারে দেশের যেকোনো ওয়ালটন প্লাজা থেকে ল্যাপটপ, ডেক্সটপ কম্পিউটার ও এক্সেসরিজ ক্রয়ের ক্ষেত্রে সর্বোচ্চ ১০০ শতাংশ পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক পাচ্ছেন ক্রেতারা। শতভাগ ক্যাশব্যাকসহ বিভিন্ন অংকের নিশ্চিত ক্যাশব্যাক পেয়েছেন ক্রেতারা।

ওয়ালটন কম্পিউটার পণ্যের চিফ বিজনেস অফিসার তৌহিদুর রহমান রাদ বলেন, বাংলাদেশে তৈরি সর্বাধুনিক প্রযুক্তিপণ্য সবার হাতে সাশ্রয়ী মূল্যে পৌঁছে দিতে ১০০ শতাংশ পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক সুবিধা দেয়া হচ্ছে। এরফলে শিক্ষার্থী, চাকরিজীবি, মুক্ত পেশাজীবিসহ সবার জন্য ডিজিটাল ডিভাইস ক্রয় সহজ হয়েছে। দেশের প্রায় ৬০০ ওয়ালটন প্লাজা থেকে কম্পিউটার পণ্য ক্রয়ে গ্রাহকরা এই সুবিধা পাচ্ছেন। বৈশ্বিক অর্থনৈতিক সংকট ও ডিজিটাল ডিভাইসের অপ্রতুলতার মধ্যেও ক্রেতাদের জন্য এমন সুবিধা দিতে ওয়ালটন কম্পিউটারের এই উদ্যোগ।

তিনি জানান, বর্তমানে ৩২টি ব্র্যান্ড নামে ১৭টি ক্যাটাগরির ৪৪টি প্রযুক্তিপণ্য উৎপাদন ও বাজারজাত করছে ওয়ালটন কম্পিউটার। বছরব্যাপী মূল্যছাড়ের পাশাপাশি ইএমআই ও কিস্তি সুবিধা, এক্সচেঞ্জ অফারসহ ওয়ালটন কম্পিউটার পণ্য ও এক্সেসরিজে নানান ক্রেতাসুবিধা দেয়া হচ্ছে।

জানা গেছে, দেশের যেকোনো ওয়ালটন প্লাজা থেকে কম্পিউটার পণ্য ও এক্সেসরিজ ক্রয়ের ক্ষেত্রে ১০০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাকের সুবিধা উপভোগ করা যাচ্ছে। এক্ষেত্রে প্লাজা থেকে ক্রয়কৃত পণ্যের বারকোড রেজিস্ট্রেশনের সাথে সাথে এসএসএসের মাধ্যমে গ্রাহককে ক্যাশব্যাকের পরিমাণ জানিয়ে দেয়া হচ্ছে। নগদ মূল্যে ক্রয়ের ক্ষেত্রে প্রাপ্ত ক্যাশব্যাক গ্রাহক তাক্ষণিকভাবে প্রদেয় মূল্যের সঙ্গে সমন্বয় করতে পারছেন। জিরো ইন্টারেস্টে ৬ মাসের কিস্তি সুবিধায়ও পণ্য কেনার ক্ষেত্রেও গ্রাহকরা এই অফার পাচ্ছেন।

বর্তমানে বাজারে রয়েছে নানান মডেল ও ফিচারের ওয়ালটন ল্যাপটপ, ডেস্কটপ, অল-ইন-ওয়ান পিসি, অ্যান্ড্রয়েড ও উইন্ডোজ ট্যাব, মনিটর, প্রজেক্টর, ইন্টারঅ্যাকটিভ ডিসপ্লে, প্রিন্টার, টোনার, ইউপিএস, সিসিটিভি, অ্যাক্সেস কন্ট্রোল, কিবোর্ড, মাউস, পেন ড্রাইভ, ওয়াই-ফাই রাউটার, নেটওয়ার্ক সুইচ, ইউএসবি হাব, কার্ড রিডার, ওয়েবক্যাম, স্পিকার, ইয়ারফোন, হেডফোন, এসএসডি, এক্সটার্নাল এসএসডি, র‌্যাম, কুলার, পাওয়ার সাপ্লাই, পিসিবিএ, মেমোরি কার্ড, পাওয়ার ব্যাংক, স্মার্ট ওয়াচ, স্মার্ট ফিটনেস স্কেল, ডিজিটাল রাইটিং প্যাড, ইউএসবি, টাইপ সি ও এইচডিএমআই ক্যাবল, কনভার্টার, ইলেকট্রিক বাইক ইত্যাদি।

মডেলভেদে গ্রাহকরা ওয়ালটন ল্যাপটপে সর্বোচ্চ ২ বছর এবং ডেস্কটপে ৩ বছরের বিক্রয়োত্তর সেবা পাচ্ছেন।

এজেড