সোমবার, ১৭ জুন, ২০২৪, ঢাকা

ফোনে ফুটবল খেলার দুর্দান্ত ৫ অ্যাপ

তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ২০ মার্চ ২০২৩, ০৫:৪৬ পিএম

শেয়ার করুন:

ফোনে ফুটবল খেলার দুর্দান্ত ৫ অ্যাপ

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় খেলা ফুটবল। সারাদিন স্কুল-কলেজে ক্লাস শেষে মাঠে যেয়ে খেলার সময় পায় না অনেক কিশোর-কিশোরী। তবে প্রযুক্তির যুগে মাঠে না গিয়ে ঘরে বসে ফোনে খেলতেই পছন্দ করেন তারা। অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য গুগলের প্লে স্টোরে রয়েছে অসংখ্য গেম। এত গেমের ভিড়ে ভালো-খারাপ দুই ধরনের অ্যাপ রয়েছে। গ্রাফিক্সসহ দুর্দান্ত ফিচার্সের বেশ কয়েকটি ফুটবল খেলার আপ রয়েছে, যা ফুটবলপ্রেমীদের মুগ্ধ করবে। চলুন জেনে নিই ফোনে ফুটবল খেলার দুর্দান্ত ৫ অ্যাপ।

ফিফা ফুটবল (Fifa Football)


বিজ্ঞাপন


ইলেক্ট্রনিক আর্টস এর একটি জনপ্রিয় গেম ফিফা ফুটবল। গ্রাফিক্স কোয়ালিটি দুর্দান্ত। এতে রয়েছে অনেক ফিচার। গেমটি বিনামূল্যে গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন। এখন পর্যন্ত ১০০ মিলিয়নের বেশি ডাউনলোড হয়েছে গেমটি।

football-android-gmaesফাইনাল কিক (Final Kick)

ফাইনাল কিক গেমটি বর্তমানে সবচেয়ে জনপ্রিয় ফুটবল গেম। ফুটবলপ্রেমীদের জন্য গেমটি তৈরি করেছে ইভানোভিচ গেমস গেম ডেভেলপার কোম্পানি। গেমটির গ্রাফিক্স কোয়ালিটি চমৎকার। প্লে স্টোর থেকে এটি বিনামূল্যে ডাউনলোড করা যাবে।

ই-ফুটবল পেস (eFootball PES)


বিজ্ঞাপন


এই ফুটবল গেমটির গ্রাফিক্স কোয়ালিটি ও গেম প্লে দুর্দান্ত। গেমটিতে খেলোয়াড় পরিবর্তন করা যায়। নিজের মতো খেলোয়াড় পছন্দ করে খেলতে পারবেন। এই গেমটি প্লে স্টোর থেকে বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন।

football-android-gmaesড্রিম লিগ সকার (Dream League Soccer)

এটি ফুটবল খেলার এক দারুণ অভিজ্ঞতা দিবে। ফার্স্ট টাচ গেম লি. এর গেমটিতে অনেক ধরনের ফিচার রয়েছে। প্লে স্টোর থেকে এটি এখন পর্যন্ত ১০০ মিলিয়নের বেশি ডাউনলোড হয়েছে।

সকার স্টার (Soccer Star)

ফুটবলের এই গেমটিও বেশ মজার। গ্রাফিক্স কোয়ালিটি অনেক ভাল। গেমটি একাও খেলতে পারবেন, আবার বন্ধুদের সঙ্গে টিম করেও খেলতে পারবেন। মিনিক্লিপ এর এই গেমটি গুগল প্লে স্টোর থেকে ৫০ মিলিয়নের বেশি ডাউনলোড হয়েছে।

এমএইচটি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর