শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

ফোনে ক্যারম খেলার সেরা ৫ অ্যাপস

তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ১১ মার্চ ২০২৩, ০৪:২৩ পিএম

শেয়ার করুন:

ফোনে ক্যারম খেলার সেরা ৫ অ্যাপস

তরুণদের অনেকেই স্মার্টফোনে গেমস খেলতে পছন্দ করেন। প্লে স্টোরে রয়েছে অজস্র অ্যাপস। এরমধ্যে জনপ্রিয় গেমস ক্যারম। যা আগে বোর্ডে খেলা হতো। এখন ঢুকেছে ফোনে। ফোনে ক্যারম খেলার ৫টি জনপ্রিয় অ্যাপস সম্পর্কে।

১. ক্যারম থ্রিডি


বিজ্ঞাপন


অ্যানড্রয়েড স্মার্টফোনের সবচেয়ে জনপ্রিয় মোবাইল ক্যারাম গেমের প্রথম তালিকায় এই গেমটি রয়েছে। আপনি অটোমেটিক মেশিনে একাও গেমটি খেলতে পারবেন। ওয়াই-ফাই বা ব্লুটুথের সাহায্যে মাল্টিপ্লেয়ার মোডে জয়েন হয়ে গেমটি বন্ধুদের সঙ্গেও খেলতে পারবেন। এই গেমটিতে তিনটি লেভেল রয়েছে।

২. ক্যারম অল টাইম 

অ্যানড্রয়েড ক্যারাম গেমের দ্বিতীয় তালিকায় রয়েছে ক্যারম অল টাইম গেমটি। গেমার্সরা এই ক্যারাম গেমটি বোশ পছন্দ করেন। এই গেমটিতে ক্যারম বোর্ডে যে সব ফিচার থাকে, তার সমস্ত ফিচারই আছে। সিঙ্গেল প্লেয়ার, মাল্টিপ্লেয়ার এবং চ্যালেঞ্জ এই তিনটি মোডে আপনি গেমটি খেলতে পারবেন।

games৩. ক্যারম কিং


বিজ্ঞাপন


যেকোনো বয়সের মানুষ এই ক্যারম কিং ক্যারম গেমটি খেলতে পারবেন। গেমটি খেলা খুব সহজ। এতে লিডারবোর্ড সিস্টেমও রয়েছে। বন্ধুদের সঙ্গে খেলার জন্য় ওয়াইফাই-এর প্রয়োজন নেই। আপনি সামনে বসেও খেলতে পারবেন এই গেম।

৪. রিয়েল ক্যারম প্রো

এই ক্যারাম গেমটি আপনি ওয়াইফাই-এর মাধ্যমে আপনার পরিবার কিংবা বন্ধু-বান্ধব নিয়ে খেলতে পারবেন। তবে যারা নতুন তারা জেনে রাখুন, কোনও ক্যারাম গেমই আপনি চারজনের বেশি খেলতে পারবেন না।

৫. ক্যারম ডিলাক্স ফ্রি

আরও একটি জনপ্রিয় অ্যানড্রয়েড ক্যারম গেম হল ক্যারম ডিলাক্স ফ্রি গেমটি| যা আপনি একা কিংবা বন্ধুদের সঙ্গে খেলতে পারবেন। এই ক্যারম গেমটিতে অপ্টিমাইজড সুবিধাও রয়েছে। ফার্স্ট পারসন গেমপ্লে এবং রিয়ালিস্টিক প্লেয়িং এর সুবিধাও পাবেন।

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর