শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

হলুদ রঙের আইফোন আনল অ্যাপল

তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০৯ মার্চ ২০২৩, ০১:০৭ পিএম

শেয়ার করুন:

হলুদ রঙের আইফোন আনল অ্যাপল

এই প্রথম বাজারে আসছে হলুদ রঙের আইফোন। আইফোন ১৪ মডেল মিলবে হলুদ রঙে।

লুক থেকে ফিচার্স, রূপ থেকে গুণ, মোবাইলের দুনিয়ায় আজও সিংহাসন দখলে রেখেছে অ্যাপল। দেখতে দেখতে  ১৫তম এডিশনে পৌঁছে গিয়েছে আইফোন। আকাশছোঁয়া দাম, তা সত্ত্বেও আইফোনের জনপ্রিয়তা কমেনি এতটুকু। বরং উত্তরোত্তর তা বেড়েছে আরও। সময়ের সঙ্গে সঙ্গে তাল মিলিয়ে নিজেদের আপডেট করতে থেকেছে আইফোন। শুধু স্পেশিফিকেশনেই নয়, লুকের দিক থেকেও আরও ঝাঁ চকচকে হয়েছে তা।


বিজ্ঞাপন


iphoneখুব শিগগিরই বাজারে লঞ্চ হতে চলেছে আইফোন ১৫। ওই সিরিজের একগুচ্ছ ফোন আনতে চলেছে। যেখানে আসছে একগুচ্ছ বদল। নতুন নতুন ফিচারের সঙ্গে বেশ আরও বেশি স্টোরেজ আনছে আ্যাপল ওই সিরিজে। তাছাড়া প্রতিবছরই আইফোনে কোনও না কোনও নতুন রঙ আনছে অ্যাপল। গত বছর গ্রিন, তার আগের বছর পার্পল রঙ শুরু করছে তারা। আর এবার আরও একটি নতুন কালার নিয়ে বাজারে এল অ্যাপল। আর তার জন্য় আইফোন ১৫ মডেলের জন্য অপেক্ষা করতে হবে না মোটেই।

হলুদ যাদের প্রিয় রঙ, তাদের জন্য অ্যাপল আনল নতুন একটি ভিভিড ইয়োলো রঙ। গ্লাস ব্যাক প্যানেলের সঙ্গে দুর্দান্ত এই ব্রাইট হলুদ রঙটি একবার দেখলেই জিতে নেবেই নেবে আপনার মন। আইফোন ১১ এডিশনে এইয়েলো রঙ এনেছিল অ্যাপ। আইফোন এক্সআর মডেলে ছিল একটি ডিপ হলুদ কালার। তবে সেই দুইটি রঙের চেয়ে অনেকটাই আলাদা নতুন এই হলুদ রঙটি। অনেকেই এটিকে তুলনা করেছে সোনার রঙের সঙ্গে।

iphoneতবে অন্য বছরের মতো, আইফোনের প্রো মডেলগুলোতে মিলছে না এই নতুন কালারটি। আইফোন ১৪ ও আইফোন প্রো প্লাস মডেলগুলো এতদিন মিডনাইট, স্টারলাইট, রেড, ব্লু ও পার্পল কালারে পাওয়া যেত। এবার তার সঙ্গেই জুড়তে চলেছে আরও একটি রঙের ভ্যারাইটি। তবে রঙ বাদে নতুন ইয়েলো মডেলটিতে আর কোনও পার্থক্য থাকছে না।

শুধু মডেলেই নয়। অ্যাপলের নিজস্ব সিলিকন কেসেও বেশ কয়েকটি নতুন রংয়ের ঘোষণা করেছে অ্যাপল। ক্যানারি ইয়েলো, অলিভ, স্কাই এবং আইরিস- এমনই একগুচ্ছ নতুন রঙের ফোনকভার বাজারে এনেছে অ্যাপল।


বিজ্ঞাপন


এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর