শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

ওয়ানপ্লাস আনল গেমিং ফোন

তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০৯ মার্চ ২০২৩, ০৯:৩৬ এএম

শেয়ার করুন:

ওয়ানপ্লাস আনল গেমিং ফোন

যারা মোবাইল ফোনে গেমস খেলতে ভালোবাসেন তাদের জন্য গেমিং স্মার্টফোন আনল ওয়ানপ্লাস। মডেল ওয়ানপ্লাস এইস ২ভি। 

ওয়ানপ্লাস এইস ২ভি মডেলের ফোনে থাকছে মিডিয়াটেক ডায়মেনসিটি ৯০০০ মডেলের প্রসেসর। বেশ কয়েকটি মেমোরি ভার্সনে ফোনটি কেনা যাবে। 


বিজ্ঞাপন


১৬ ও ১২ জিবি র‌্যাম ভার্সনে ওয়ানপ্লাসের নতুন ফোন কেনা যাবে। মেমোরি থাকবে ২৫৬ জিবি। মিন্ট গ্রিন ও ব্ল্যাক-এই দুটি কালা অপশনেই মিলবে এই ফোনটি।

one plusফ্ল্যাগশিপ এই ফোনটিতে ৬.৭৪ ইঞ্চির ১.৫কে ওএলইডি ডিসপ্লে থাকছে। এতে ১২০ হার্জ রিফ্রেশ রেট পাওয়া যাভে। 

সেলফি ক্যামেরার জন্য থাকছে সিঙ্গল পাঞ্চ হোল কাটআউট। যেখানে থাকছে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপের সঙ্গে আসছে ওয়ানপ্লাসের এই নয়া মডেলটি। যেখানে থাকছে ৬৪, ৮ এবং ২ মেগাপিক্সেলের তিনটি ক্যামেরা। রিয়ার প্যানেলেই থাকছে এলইডি ফ্ল্যাশলাইট।

অন্য সমস্ত ওয়ানপ্লাস মডেলের মতোও পাওয়ার বটন ও অ্যালার্ট স্লাইডার থাকছে এই মডেলটিতেও। ভলিউম বটনটি থাকছে উল্টা পাশে। নিচে থাকছে সিম ট্রে, স্পিকার গ্রিল, মাইক্রোফোন ও ইউএসবি টাইপ সি চার্জিং পোর্ট।


বিজ্ঞাপন


ওয়ানপ্লাস এইস এস ২ভি মডেলের ফোনে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি দেওয়া হয়েছে। এই ব্যাটারি চার্জ দেওয়ার জন্য ৮০ ওয়াটের ফাস্ট চার্জার দিচ্ছে চীনের ওয়ানপ্লাস। 

oneplusকানেক্টিভিটির জন্য হ্যান্ডসেটটিতে থাকছে ইউএসবি টাইপ সি পোর্ট,এনএফসি সাপোর্ট এবং সুপার ওয়াইফাই। এছাড়াও থাকছে ওয়ানপ্লাসের ইন-হাউস গেম ক্লাউড কম্পিউটিং প্রযুক্তি। যা গেম খেলার সময়ে নেটওয়ার্ক ল্যাগের সমস্যাকে কমিয়ে দেবে এক নিমেষে। 

ডিভাইসটি চলবে অ্যানড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে। সঙ্গে রয়েছে ওয়ানপ্লাসের নিজস্ব কালারওএস ১৩ স্ক্রিন। 

ফোনটি কিনতে খরচ করতে হবে ৪০ থেকে ৫০ হাজার টাকা। 

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর