শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

গেমিং মনিটর আনল এলজি

তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:৫২ এএম

শেয়ার করুন:

গেমিং মনিটর আনল এলজি

বাংলাদেশে এলজি মনিটরের একমাত্র অনুমোদিত পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড বাজারে নিয়ে এসেছে সাশ্রয়ী মূল্যে গেমিং মনিটর। মডেল এলজি আলট্রাগিয়ার ২৪জিএন৬৫০-বি ।

গেমিং ফোকাসড ফিচারগুলো আলট্রাগিয়ার সিরিজের মনিটরগুলো বানানো হয়ে থাকে। তাই আপনি এই মনিটরগুলোতে পাবেন আরো উন্নত গেমিং এক্সপেরিয়েন্স। 


বিজ্ঞাপন


এলজি ২৪জিএন৬৫০-বি এমনই একটি গেমিং ফিচার হেভি মনিটর। 

মনিটরটির রিফ্রেশ রেট ১৪৪ হার্জ এবং রেসপন্স রেট আইপিএস ১এমএস(জিটিজি)। আর এই আলট্রা ফাস্ট স্পিড গেমারদের দেবে পরবর্তী ফ্রেম এবং ইমেজটি দ্রুত ও স্মুথভাবে দেখার সুবিধা। এখন অপনেন্ট দেখার সঙ্গে সঙ্গেই প্রতিক্রিয়া এবং নিশানা হবে সহজ এবং ফাস্ট।

মনিটরটির প্যানেল আইপিএস টেকনোলজির এবং রিফ্লেকশন মিনিমাইজের জন্য আছে অ্যান্টি-গ্লেয়ার টেকনোলজি।  

lgফুল এইচডি (১৯২০x১০৮০) রেজুলেশনের মনিটরটির একটি আকর্ষণীয় বিষয় হচ্ছে এর কালার গ্যামুত এবং এইচডিআর। এসআরজিবি ৯৯% এর কালার গ্যামুত এবং এইচডিআর ১০ গেমিং ছাড়াও কন্টেন্ট ক্রিয়েশনেও ইউজারদের দিবে সুবিধা। 


বিজ্ঞাপন


হাই রেজুলেশনের গেমারদের সিমলেস এবং ফ্লুইড মুভমেন্ট দিতে মনিটরটিতে আছে এমএমডি ফ্রিসিংক প্রিমিয়াম টেকনোলজি।

ডিজাইন এবং ডিসপ্লে পজিশনের দিক থেকেও মনিটরটি অনন্য। কম্ফোর্টেবল গেমিংয়ের জন্য মনিটরটিতে আছে স্ট্যান্ড ব্যবহার করে 
টিলট/হাইট/পিভোট অরিয়েন্টেশন করার সুবিধা। আছে ২টি এইচডিএমআই পোর্ট, একটি ডিসপ্লে পোর্টসহ সর্বমোট ৩টি ইনপুট সিস্টেম এবং সাউন্ড আউটপুট এর জন্য হেডফোন আউট পোর্ট।

মনিটরটির অন্যান্য স্পেশাল ফিচারগুলো হচ্ছে, ফ্লিকার সেফ টেকনোলজি, স্মার্ট এনার্জি সেভিং, কালার ক্যালিব্রেশন, মোশান ব্লুর রিডাকশন টেকনোলজি ইত্যাদি। 

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর