রোববার, ১৪ জুলাই, ২০২৪, ঢাকা

নেটফ্লিক্স ফ্রি দেখার উপায়

তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারি ২০২৩, ১১:২৬ এএম

শেয়ার করুন:

নেটফ্লিক্স ফ্রি দেখার উপায়

বিশ্বের জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম নেটফিক্স। এর ব্যবহারকারীর সংখ্যা কয়েক কোটি। নির্দিষ্ট অর্থের বিনিময়ে প্ল্যাটফর্মটি ব্যবহারের সুযোগ মেলে। কিন্তু এর খরচও অনেক। তাই খরচের লাগাম টানতে নানা উপায় খোঁজেন নেটফ্লিক্স ব্যবহারকারীরা। এমনকি পাসওয়ার্ড শেয়ার করে একাধিক ডিভাইসেও ব্যবহার করা হয়। কিন্তু সেখানেও রাশ টানতে যাচ্ছে আমেরিকান পরিষেবাদাতা প্রতিষ্ঠান। শিগগিরই বন্ধ হচ্ছে পার্সওয়ার্ড শেয়ারিং। তাহলে উপায়? কীভাবে ফ্রিতে দেখবেন নেটফ্লিক্স?

দুশ্চিন্তার কোনও কারণ নেই। এমন ম্যাজিক ট্রিকস, যেখানে কোনো অর্থ ব্যয় না করেই নেটফ্লিক্স চালানো যাবে। তাও আবার মাসের পর মাস। কীভাবে ঘটবে এই ম্যাজিকাল ঘটনা? জানুন সেই টিপস।


বিজ্ঞাপন


netflixমোবাইল রিচার্জ তো প্রতিমাসেই করতে হয় আমাদের। আর কিছু থাক বা না-থাক, আনলিমিটেড কলিং ও ডেটা ফিচার্স ছাড়া মোবাইল অচল। কিন্তু ধরুন যদি সেই মোবাইল রিচার্জের সঙ্গেই মেলে নেটফ্লিক্স সাবস্ক্রিপশন, কেমন হয় বলুন তো!

আর সেই সুবিধাই এনেছে এবার একাধিক মোবাইল টেলিকম সেবাদাতা প্রতিষ্ঠান। রয়েছে এমন অনেক রিচার্জ প্ল্যান যেখানে শুধু নেটফ্লিক্সই নয়, মিলতে পারে আরও অনেক সুবিধাই। আর তার সঙ্গে আনলিমিটেড কলিং, ডেটা ও এসএমএস তো রয়েইছে।

এসব সুবিধা নিয়ে ফ্রিতে দেখুন নেটফ্লিক্স। 

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর