শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

নাথিংফোন ২: ফ্ল্যাগশিপ স্মার্টফোন আসছে 

তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১০:১১ এএম

শেয়ার করুন:

নাথিংফোন ২: ফ্ল্যাগশিপ স্মার্টফোন আসছে 

নাথিংফোন ওয়ান মডেল বাজারে এনে আলোচনায় এসেছিল নাথিং কোম্পানি। প্রথম ফোনের সফলতার ধারাবাহিকতায় এবার বাজারে আসছে নাথিংফোন টু। 
সম্প্রতি এই ফোনের স্পেসিফিকেশন অনলাইনে প্রকাশ হয়েছে। 

মার্কিন যুক্তরাষ্ট্রের বাজারকে টার্গেট করে নাথিংফোন টু বাজারে আসবে। 


বিজ্ঞাপন


phoneনাথিং কোম্পানির প্রতিষ্ঠাতা কার্ল পেই জানিয়েছেন, নাথিংফোন ওয়ানে মিডরেঞ্জের প্রসেসর থাকলেও টু মডেল থাকবে ফ্ল্যাগশিপ প্রসেসর। এছাড়াও ফোনের সফটওয়্যারে বিশেষ নজর দেওয়া হবে।

সম্প্রতি প্রকাশিত এক রিপোর্টে এই ফোনের স্পেসিফিকেশন প্রথম বারের জন্য ফাঁস হয়েছে অনলাইনে। 

মাইস্মার্টপ্রাইজ নামের একটি টেক পোর্টালের প্রতিবেদনে বলা হয়েছে এ০৬৫ মডেল নম্বরে বাজারে আসবে নাথিংফোন টু। এই ফোনে ফ্ল্যাগশিপের ব্যবহারের অভিজ্ঞতা পাওয়া যাবে।

phoneগতবছরই কার্ল জানিয়েছিলেন ২০২৩ সালে বাজারে আসবে নাথিংফোন টু। এখন জানা গেছে, ২০২৩ সালের দ্বিতীয়ার্ধে পরবর্তী ফোন লঞ্চ করতে চলেছে নাথিং। মনে করা হচ্ছে চলতি বছরে জুলাই থেকে সেপ্টেম্বরের মধ্যে এই ফোন লঞ্চ হয়ে যেতে পারে।


বিজ্ঞাপন


নাথিংফোন টু মডেলে থাকবে ১২ জিবি র‌্যাম। এই ফোনে ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে। স্টোরেজ থাকছে ২৫৬ জিবি। ব্যাকআপের জন্য থাকবে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি। 

phone

ফোনটির ডিসপ্লেতে অ্যামোলিড প্রযুক্তি থাকছে। এই ডিসপ্লেতে ১২০ হার্জ রিফ্রেশ রেট দেবে। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ সিরিজের প্রসেসর থাকছে হ্যান্ডসেটটিতে। যা কোয়ালকমের সর্বাধুনিক প্রযুক্তির প্রসেসর। এই প্রসেসর ফ্ল্যাগশিপ ফোনগুলোতে ব্যবহৃত হয়। 

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর