শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

ওয়ানপ্লাস ১১আর: ১৬ জিবি র‌্যামের ফোন

তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:৪২ এএম

শেয়ার করুন:

ওয়ানপ্লাস ১১আর: ১৬ জিবি র‌্যামের ফোন

নতুন কয়েকটি মডেলের স্মার্টফোন নিয়ে হাজির হলো চীনের ওয়ানপ্লাস। মঙ্গলবার বাজারে এসেছে নতুন ফোন ওয়ানপ্লাস ১১আর মডেল। এই ফোনটির বিশেষত্ব র‌্যামে। এতে থাকছে ১৬ জিবি র‌্যাম। সনিক ব্ল্যাক ও গ্যালাটিক সিলভার এই দুইটি রঙে হ্যান্ডসেটটি পাওয়া যাবে। 

one plusওয়ানপ্লাসের নতুন ফোনে থাকছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেনারেশনের প্রসেসর। বড় ডিসপ্লের এই ফোনটিতে ১২৯ হার্জ রিফ্রেশ রেট ও ১৩৪০ নিটস ব্রাইটনেস পাওয়া যাবে। ডিসপ্লেতে ফুল এইচডি রেজুলেশন মিলবে। এতে অ্যামোলিড ডিসপ্লে প্যানেল ব্যবহৃত হয়েছে। 


বিজ্ঞাপন


one plusব্যাকআপের জন্য ওয়ানপ্লাসের নতুন ফোনে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি দেওয়া হয়েছে। যা চার্জ দেওয়ার জন্য ১০০ ওয়াটের ফাস্ট চার্জার দেওয়া হয়েছে। দ্রুত এবং সুরক্ষিত চার্জিংয়ের জন্য স্মার্ট চার্জিং সুপারভোক এস চিপসেট ব্যবহার করা হয়েছে ফোনে।

তিনটি স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে ফোনটি। তার উপরই নির্ভর করছে দাম। ৮ জিবি র‌্যাম ১২৮ জিবি রম এবং ১৫ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রমে ডিভাইসটি কেনা যাবে। দাম শুরু ৫০ হাজার টাকা থেকে। 

one plusমঙ্গলবার ক্লাউড ১১ ইভেন্টে নতুন ফোন উন্মোচন করে ওয়ানপ্লাস। এসময় আরও কয়েকটি মডেলের হ্যান্ডসেট ও অন্যান্য ডিভাইস প্রদর্শন করে চীনের প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠানটি। 

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর