শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

ইনফিনিক্স লাভ ফেস্টে অংশ নিয়ে জিতুন স্মার্টফোন

তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১২:১৮ পিএম

শেয়ার করুন:

ইনফিনিক্স লাভ ফেস্টে অংশ নিয়ে জিতুন স্মার্টফোন

তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স এই ফেব্রুয়ারিতে নিয়ে এলো ‘লাভ ফেস্ট’। ভালোবাসার বার্তা ছড়িয়ে দেওয়ার উদ্দেশ্যে ৭-১৫ ফেব্রুয়ারি অনলাইনে চলবে এই ভ্যালেন্টাইন ফেস্টিভ্যাল। ইনফিনিক্সের এই ক্যাম্পেইনের বিজয়ীদের জন্য আছে দারুণ সব পুরস্কার। 

সোশ্যাল কনটেস্ট ও স্টোর গিভঅ্যাওয়ে — এই দুই ভাগে অনুষ্ঠিত হবে ফেস্টিভ্যালটি। সোশ্যাল কনটেস্টের থাকছে দুইটি ধাপ। প্রথম ধাপে অংশগ্রহণকারীদেরকে ক্যাম্পেইনের সোশ্যাল পোস্টে একটি ‘লাভ’ সাইনসহ নিজেদের ছবি কমেন্ট করতে হবে। দ্বিতীয় ধাপে #InfinixLoveFest হ্যাশট্যাগ দিয়ে ক্যাম্পেইন পোস্টটি শেয়ার করতে হবে। ইনফিনিক্সের অফিশিয়াল ফেসবুক পেজে এই পোস্টটি পাওয়া যাবে। 


বিজ্ঞাপন


infinixক্যাম্পেইনের আওতায় আরও থাকছে স্টোর গিভঅ্যাওয়ে। হট ১২ ও নোট ১২ সিরিজের স্মার্টফোন কিনে ক্রেতারা পাবেন প্রিয়জনের জন্য নিশ্চিত উপহার। 

লাভ ফেস্টের সোশ্যাল কনটেস্ট ক্যাম্পেইনের বিজয়ীরা পাবেন লাইফস্টাইল গিফট ভাউচার, অ্যামিউজমেন্ট পার্ক ভ্রমণের জন্য কাপল টিকেট এবং কাপল ডিনারের সুযোগ। স্টোর গিভঅ্যাওয়ের ক্ষেত্রে প্রতিটি হট ১২ ও নোট ১২ ফোন কিনলে ক্রেতারা পাবেন টি-শার্ট ও ব্লুটুথ নেকব্যান্ড। 

ক্যাম্পেইনের ব্যাপারে বিস্তারিত জানতে চোখ রাখুন ইনফিনিক্সের অফিশিয়াল ফেসবুক পেজে:            

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর