শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

স্যামসাং গ্যালাক্সি এস২৩: প্রিমিয়াম ফ্ল্যাগশিপ স্মার্টফোন

তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০২ ফেব্রুয়ারি ২০২৩, ০৩:৩৬ পিএম

শেয়ার করুন:

স্যামসাং গ্যালাক্সি এস২৩: প্রিমিয়াম ফ্ল্যাগশিপ স্মার্টফোন

প্রিমিয়াম সেগমেন্টের তিনটি নতুন ফোন আনল স্যামসাং। ফ্ল্যাগশিড সিরিজের নতুন ফোনগুলি লঞ্চ হয়েছে। ফোনগুলোর মডেল গ্যালাক্সি এস২৩, গ্যালাক্সি এস২৩ প্লাস এবং এস২৩ আল্ট্রা।

বুধবার গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্ট থেকে এই ফোনগুলো বিশ্বের সামনে এনেছে দক্ষিণ কোরিয়ার সংস্থাটি।


বিজ্ঞাপন


ফ্ল্যাগশিপ সিরিজের লেটেস্ট ফোনগুলোতে থাকছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেনারেশন ২ মডেলের চিপসেট। সঙ্গে  রয়েছে ডায়নামিক অ্যামোলিড টু এক্স ডিসপ্লে। 

গ্যালাক্সি এস২৩ মডেলের বেস ভেরিয়েন্ট ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজে পাওয়া যাবে। এছাড়াও থাকছে ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভার্সন। ফ্যান্টম ব্ল্যাক, ক্রিম, গ্রিন ও ল্যাভেন্ডার কালারে বিক্রি হবে গ্যালাক্সি এস২৩ মডেল। 

samsungফোনটি চলবে অ্যানড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে। সঙ্গে থাকছে স্যামসাংয়ের নিজস্ব ইউজার ইন্টারফেস। 

এই ফোনে ৬.১ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডায়নামিক অ্যামোলিড টু এক্স ডিসপ্লে রয়েছে। এই ডিসপ্লেতে পাবেন ১২০ হার্জ রিফ্রেশ রেট। 


বিজ্ঞাপন


ফোনটির পেছনে ট্রিপল রিয়ার ক্যামেরায় ৫০ মেগাপ্রিক্সেলের প্রাইমারি সেন্সর দেওয়া হয়েছে। সঙ্গে আছে ১২ মেগাপিক্সেলের   আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা। এছাড়াও ১০ মেগাপিক্সেলের টেলিফটো ক্যামেরা দিয়েছে স্যামসাং । সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য রয়েছে  ১২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। এই ফোনে ৩৯০০ মিলিঅ্যাম্পিয়ারেরর ব্যাটারি দেওয়া হয়েছে। এই ব্যাটারি চার্জ দেওয়ার জন্য  ব্যাটারির সঙ্গে রয়েছে 25W ফাস্ট চার্জিং সাপোর্ট।

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর