শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

বাংলালিংক পোর্টেবল ‘মাইফাই রাউটার’ আনল 

তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ৩১ জানুয়ারি ২০২৩, ০২:৫৯ পিএম

শেয়ার করুন:

বাংলালিংক পোর্টেবল ‘মাইফাই রাউটার’ আনল 

বাংলালিংক নিয়ে এসেছে শক্তিশালী পোর্টেবল ‘মাইফাই রাউটার’। এর মাধ্যমে একাধিক ব্যবহারকারী স্বাচ্ছ্যন্দের সঙ্গে বাংলালিংকের  দ্রুততম ফোরজি ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। রাউটারটির সঙ্গে গ্রাহকরা পাবেন ৭ জিবি ফ্রি ডেটা। 

ঢাকায় বাংলালিংকের কার্যালয়ে প্রতিষ্ঠানটির চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গা দত্ত এই ঘোষণা দেন। এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলালিংকের সেলস অ্যান্ড ডিস্ট্রিবিউশন ডিরেক্টর মো. জুবায়েদ উল ইসলাম, বাংলালিংকের মার্কেটিং অপারেশনস ডিরেক্টর মো. আবদুল হাই, বাংলালিংকের ব্র্যান্ডস অ্যান্ড কমিউনিকেশনস ডিরেক্টর কাজী উরফী আহমেদ, বাংলালিংকের হেড অব মনোব্র্যান্ড অ্যান্ড ডিভাইস শাহরিয়ার আহমেদ রেমন ও প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিষদের অন্যান্য শীর্ষ কর্মকর্তারা।


বিজ্ঞাপন


আকর্ষণীয় ও সহজে বহনযোগ্য এই রাউটারে রয়েছে ৩০০০ এমএএইচ ব্যাটারি, যা দীর্ঘ সময় ধরে পাওয়ার ব্যাকআপের নিশ্চয়তা দেবে। একাধিক ব্যবহারকারীকে বাইরের পরিবেশে সহজে ইন্টারনেট সংযোগ দেওয়ার ক্ষেত্রে এটি বিশেষভাবে উপযোগী হবে। 

যেকোনো বাংলালিংক সেন্টার বা বাংলালিংক সার্ভিস পয়েন্ট থেকে গ্রাহকরা দুই বছরের ওয়ারেন্টিযুক্ত ‘মাইফাই রাউটার’ সংগ্রহ করতে পারবেন। রাউটারটি সম্পর্কে বিস্তারিত তথ্য পাওয়া যাবে এই ওয়েবপেজে:https://www.banglalink.net/en/prepaid/others/banglalink-brings-powerful-portable-router

উপাঙ্গা দত্ত বলেন, বাংলালিংককে একটি ডিজিটাল অপারেটরে রূপান্তরিত করতে আমরা বিভিন্ন ডিজিটাল পণ্য নিয়ে আসছি। গ্রাহকদের ব্যক্তিগত ব্যবহারের জন্য এবার আমরা বেশি পাওয়ার ব্যাকআপ ও দুই বছরের ওয়ারেন্টিসহ  ‘মাইফাই রাউটার’ নিয়ে এসেছি। আমরা বিশ্বাস করি, এটি ডিজিটাল জীবনযাত্রায় অভ্যস্ত গ্রাহকদেরকে আমাদের দ্রুততম ফোরজি মোবাইল নেটওয়ার্কের মাধ্যমে ইন্টারনেট ব্যবহারের সেরা অভিজ্ঞতা দেবে। 

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর