বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

ওয়ানপ্লাস ট্যাব আনছে

তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২৩, ১০:০৪ এএম

শেয়ার করুন:

ওয়ানপ্লাস ট্যাব আনছে

চীনের জনপ্রিয় স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান এই প্রথম ট্যাব আনছে। স্মার্টফোনের ধারবাহিক সফলতার পর প্রতিষ্ঠানটি এবার ট্যাবের বাজারেও নাম লেখালো। ওয়ানপ্লাসের আপকামিং ট্যাব হবে প্রিমিয়াম কোয়ালিটির। এর কনফিগারেশনও হবে দুর্দান্ত। 

৭ ফেব্রুয়ারি চীনে আয়োজিত এক ইভেন্টে অফিশিয়ালি লঞ্চ হতে চলেছে ফিচারপ্যাকড এই ট্যাব। এর মধ্যেই ওয়ানপ্লাসের বেশ কিছু হাইফাই স্মার্টফোন মডেল লঞ্চের অপেক্ষায় রয়েছে। তার মধ্যে রয়েছে ওয়ানপ্লাস ১১ ৫জি ও ওয়ানপ্লাস ১১আর ৫জি।


বিজ্ঞাপন


ওয়ানপ্লাসের নতুন ট্যাব হবে ১২.৪ ইঞ্চির। এতে ফুল এইচডি প্লাস ওলিড ডিসপ্লে প্যানেল দেওয়া হয়েছে। 

কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৮৬৫ মডেলের প্রসেসরযুক্ত ট্যাবটিতে ৬জিবি র‌্যাম থাকছে। 

oneplusইতিমধ্যেই ওয়ানপ্লাসের অফিশিয়াল সাইটে একঝলক দেখা গিয়েছে ট্যাবটির। সেখান থেকে মনে করা হচ্ছে একটি সিঙ্গেল ব্যাক ক্যামেরাই শুধু থাকছে ট্যাবটিতে। তবে এ বিষয়ে সঠিক করে কিছু বলা যাচ্ছে না। থাকছে ১০ হাজার ৯০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি। যেখানে ইউজার পাবেন ৪৫ ওয়াটের ফাস্ট চার্জিংয়ের সুবিধা।
 
ট্যাবটির বডি পুরোটাই মেটালের। ডানদিকে রয়েছে ভলিউম বাটন। বা দিকে রয়েছে স্টাইলাসের জায়গা। দামের দিক থেকেও মধ্যবিত্তের পকেটের মধ্যেই পাওয়া যাচ্ছে ট্যাবটি। সঠিক ভাবে জানা না গেলেও, এখনও পর্যন্ত পাওয়া তথ্য অনুযায়ী, ২০ থেকে ৩০ হাজার টাকার মধ্যে ট্যাবটি পাওয়া যাবে।

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর