শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

ভিভো ওয়াই১৬: চোখের জন্য সহনীয় এই ফোন

তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০২৩, ০৪:৫৯ পিএম

শেয়ার করুন:

ভিভো ওয়াই১৬: চোখের জন্য সহনীয় এই ফোন

স্মার্টফোনের ক্ষতিকর নীল আলো থেকে চোখের সুরক্ষায় আপনি কী ব্যবহার করছেন? আই প্রোটেকশন মোড, ব্লু রে ফিল্টার অ্যাপ নাকি নাকের ওপর বাড়তি ঝঞ্ঝাটের মতো আই প্রোটেকশন চশমা? 

গ্লোবাল স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো নিয়ে এলো সহজ সমাধান। অটো আই প্রোটেকশন ডিসপ্লে সমৃদ্ধ ভিভো ওয়াই১৬ স্বয়ংক্রিয়ভাবে নীল আলোর ব্যালেন্স ঠিক রাখতে সক্ষম। তাই ব্যবহারকারীকে অন করতে হবে না কোনো আই প্রোটেকশন মোড, ডাউনলোড করতে হবেনা কোনো ব্লু রে ফিল্টার অ্যাপ কিংবা প্রয়োজন হবে না কোনো আই প্রোটেকশন চশমা।


বিজ্ঞাপন


vivoট্রেন্ডি ও স্টাইলিশ এই স্মার্টফোনটির পাঁচ দিনের জমজমাট প্রি-বুকিং পর্ব শেষে গতকাল ১৬ জানুয়ারি (সোমবার) শুরু হয়েছে ফার্স্ট সেল। যা চলবে আগামী ২২ জানুয়ারি পর্যন্ত। 

এ উপলক্ষে ভিভোর অথোরাইজড স্টোরগুলোতে চলছে লাকি ড্র অফার।  আকর্ষণীয় উপহারের মধ্যে রয়েছে গ্রাহকের ইচ্ছা পূরণ অফার যেখানে গ্রাহক ৫০ হাজার টাকায় নিজের যেকোন ইচ্ছা পূরণ করতে পারবেন, রয়েছে ৩০০০ টাকা ক্যাশ ব্যাক। এছাড়া সকলের জন্য  থাকছে আকর্ষণীয় কুল মগ উপহার।

৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি সমৃদ্ধ ওয়াই১৬ স্মার্টফোনে থাকছে একবার চার্জে দীর্ঘসময় টানা ব্যবহারের সক্ষমতা। ৬.৫১ ইঞ্চিরএইচডিপ্লাস এলসিডি হ্যালো ফুল ভিউ  ডিসপ্লে ব্যবহারকারীর চোখের সুরক্ষায় অসাধারণ ভূমিকা রাখবে।

vivoভিভো এই স্মার্টফোনে অপারেটিং সিস্টেম হিসেবে ব্যবহার করেছে ফানটাচ ওএস১২। প্রসেসর  হিসেবে ব্যবহার  করেছে হেলিও পি৩৫। মাল্টি-টাচ ক্যাপাসিটিভ টাচ স্ক্রিনের ফোনটিতে রয়েছে পাওয়ার বাটনে সাইড মাউন্টেড ফিংগারপ্রিন্ট প্রযুক্তি।


বিজ্ঞাপন


জীবনের অসাধারণ সব মুহূর্তগুলো ধরে রাখতে ডুয়েল রিয়ার ক্যামেরায় আর্টিফিসিয়াল ইন্টিলিজেন্সসহ ১৩ এবং ২ মেগাপিক্সেলের ক্যামেরা সেটআপ ব্যবহার করা হয়েছে। সেই সাথে রয়েছে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। 

৪ জিবি র‌্যাম সাথে আরো ৪ জিবি এক্সটেন্ডেড র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজের অসাধারণ সুবিধা পাওয়া যাবে এই স্মার্টফোনে। তাই কোন ঝামেলা ছাড়াই প্রয়োজনীয় সকল অ্যাপ ডাউনলোড করতে পারবেন। 

২.৫ডি কার্ভ বডি এবং ফ্ল্যাট ফ্রেম আপনাকে দেবে ট্রেন্ডি, স্মুথ এবং ক্ল্যাসি আউটলুক ব্যবহারের অভিজ্ঞতা।

ভিভো ওয়াই১৬ এর দাম ধরা হয়েছে ১৫হাজার ৯৯৯ টাকা। ভিভোর যেকোন অথোরাইজড স্টোর বা ই-স্টোরে প্রথম সেলের আকর্ষণীয় সুবিধা পাবেন গ্রাহক।

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর