শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

বাংলালিংকের সঙ্গে সমবায় অধিদফতরের চুক্তি

তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ১৭ জানুয়ারি ২০২৩, ০২:০২ পিএম

শেয়ার করুন:

বাংলালিংকের সঙ্গে সমবায় অধিদফতরের চুক্তি

দেশের বেসরকারি টেলিকম অপারেটর বাংলালিংক ও স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের অধীনস্থ সমবায় অধিদফতরের মধ্যে একটি চুক্তি স্বাক্ষর করেছে। সমবায়ের মাধ্যমে দারিদ্র্য বিমোচনে নিয়োজিত প্রতিষ্ঠানটি উক্ত মন্ত্রণালয়ের অন্যতম বৃহৎ একটি অধিদফতর।

বাংলালিংবকের বিজনেস ডিরেক্টর রুবাইয়াত এ তাজনিন ও সমবায় অধিদফতরের  অ্যাডমিনিস্ট্রেশন, এইচআরএম অ্যান্ড ফাইন্যানস মো. আহসান কবির নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে এই চুক্তিতে স্বাক্ষর করেন। 


বিজ্ঞাপন


চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানটিতে আরও উপস্থিত ছিলেন বাংলালিংকের হেড অব স্ট্যাটাজিক বিজনেস এস এম শামসুর রহমান, বাংলালিংকের করপোরেট গ্রুপ ম্যানেজার নির্মল কুমার দে বিশ্বাস, বাংলালিংকের করপোরেট অ্যাকাউন্ট ম্যানেজার প্রশান্ত কুমার সেন, ড. তরুণ কান্তি সিকদার, রেজিস্ট্রার ও মহাপরিচালক, সমবায় অধিদফতর এবং মোহাম্মদ হাফিজুল হায়দার চৌধুরী, যুগ্ম নিবন্ধক (বাজার, ঋণ, ও বিশেষ দল) এবং অতিরিক্ত নিবন্ধক (সমাজ ব্যবস্থাপনা), সমবায় অধিদফতর।

এই চুক্তির আওতায় সমবায় অধিদফতরের কর্মকর্তা ও কর্মীরা বাংলালিংক-এর সংযোগ, ডেটা ও অন্যান্য ডিজিটাল সেবা ব্যবহার করবেন। 

বাংলালিংকের এন্টারপ্রাইজ বিজনেস ডিরেক্টর রুবাইয়াত এ তানজীন বলেন, ‘একটি ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান হিসেবে আমরা সবসময় সাধারণ গ্রাহকদের পাশাপাশি ব্যবসায়িক প্রতিষ্ঠান ও অন্যান্য সংস্থাকে আরও উন্নত ডিজিটাল সেবা দেওয়ার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। সমবায় অধিদফতরের মতো একটি স্বনামধন্য প্রতিষ্ঠানের সঙ্গে এই চুক্তি করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। এই চুক্তির ফলে সমবায় অধিদফতরের কর্মকর্তারা আমাদের দ্রুততম ফোরজি নেটওয়ার্ক ও উন্নত ডিজিটাল সেবার সুবিধা পাবেন।’

সমবায় অধিদফতরের অ্যাডমিনিস্ট্রেশন, এইচআরএম অ্যান্ড ফাইন্যান্স মো. আহসান কবির বলেন, ‘দেশের সবচেয়ে দ্রুত গতির ডিজিটাল অপারেটরের সঙ্গে চুক্তিবদ্ধ হতে পারা অত্যন্ত আনন্দের ব্যাপার। আমরা বিশ্বাস করি, এই অংশীদারিত্বের ফলে আমাদের কর্মকর্তারা নিরবচ্ছিন্ন সংযোগ পাওয়ার পাশাপাশি আরও সহজে প্রয়োজনীয় ডিজিটাল সেবা ব্যবহার করতে পারবেন।’


বিজ্ঞাপন


এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর