বৃহস্পতিবার, ২ মে, ২০২৪, ঢাকা

নকিয়া সি৩১: শক্তিশালী ব্যাটারির ফোন

তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ১৬ ডিসেম্বর ২০২২, ০৯:২৪ এএম

শেয়ার করুন:

নকিয়া সি৩১: শক্তিশালী ব্যাটারির ফোন

শক্তিশালী ব্যাটারির ফোন আনল নকিয়া। মডেল নকিয়া সি৩১। এই ফোনটিতে ৫০৫০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি দিয়েছে ফিনল্যান্ডের প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠানটি। তারা দাবি করছে হ্যান্ডসেটটি একবার চার্জ দিলে টানা তিন দিন চলবে। 

অ্যানড্রয়েড ১২ অপারেটিং সিস্টেম চালিত ডিভাইসটিতে ৬.৭ ইঞ্চির বড় ডিসপ্লে দেওয়া হয়েছে। ৩ জিবি র‌্যাম ও ৬৪ জিবি রম এবং ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রম ভার্সনে কেনা যাবে ফোনটি। 


বিজ্ঞাপন


nokia২০:৯ অ্যাসপেক্ট রেশিওর এই ফোনের এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। ডিসপ্লের উপরে ওয়াটারড্রপ নচে থাকছে সেলফি ক্যামেরা।  ডিভাইসটি পরিচালনার জন্য ইউনিসকের অক্টাকোর প্রসেসর দিয়েছে নকিয়া। এই প্রসেসরে সর্বোচ্চ ১.৬ গিগাহার্জ ক্লক স্পিড পাওয়া যাবে।

ছবি তোলা ও ভিডিও ধারণের জন্য নকিয়া সি ৩১ ফোনের পেছনে রয়েছে ট্রিপল ক্যামেরা সেট আপ। প্রাইমারি ক্যামেরায় পাবেন ১৩ মেগাপিক্সেলের সেন্সর। সঙ্গে রয়েছে ২ মেগাপিক্সেলের ডেপথ ক্যামেরা ও ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা। 

nokiaসেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ৫ মেগাপিক্সেলের ক্যামেরা দিয়েছে নকিয়া। রিয়ার ক্যামেরায় গুগল সাপোর্টের সঙ্গে পাবেন এইচডিআর ও নাইট মোড। 

নিরাপত্তার জন্য ফোনের পেছনে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। কানেক্টিভিটির জন্য থাকছে ৪জি। পানি ও ধুলা থেকে রক্ষার জন্য এই ফোনে আইপি৫২ সার্টিফিকেশন পাবেন।


বিজ্ঞাপন


ব্যাকআপের জন্য ফোনটিতে ৫০৫০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি দেওয়া হয়েছে। এই ব্যাটারি চার্জ দেওয়ার জন্য ১০ ওয়াটের ফাস্ট চার্জ সাপোর্ট পাবেন। 

আন্তর্জাতিক বাজারে হ্যান্ডসেটটির দাম বাংলাদেশী মুদ্রায় ১১ হাজার টাকা। 

এজেড 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর