শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

ভিভো ওয়াই০২এস: বাজেট স্মার্টফোন

তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০৭ ডিসেম্বর ২০২২, ০৮:৩৮ এএম

শেয়ার করুন:

ভিভো ওয়াই০২এস: বাজেট স্মার্টফোন

গ্লোবাল স্মার্টফোন নির্মাতা ভিভো দেশের বাজারে নিয়ে এসেছে ভিভো ওয়াই০২এস।  এই বাজেট ফোন এগিয়ে থাকবে পারফরম্যান্সে। কেননা এতে ব্যবহার করা হয়েছে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। এতে একবার ফোনে চার্জ দিয়ে সারাদিন নিরবিচ্ছিন্নভাবে কাজ করা সম্ভব। গেমিং করলে এক চার্জে একটানা সাত ঘণ্টা সাপোর্ট দেবে ওয়াই০২এস। 

২.৫ ডি স্লিম বডি ডিজাইনের কারণে ভিভো ওয়াই২০এস এক স্টাইলিশ লুক দেয় আবার সহজে বহনও করা যায়। ৬.৫১ ইঞ্চির হ্যালো ফুলভিউ ডিসপ্লের স্মার্টফোনটিতে কোন ধরণের ল্যাগ ছাড়াই গেমিং করা যাবে সেই সাথে নিরবিচ্ছিন্নভাবে ভিডিও দেখা যাবে। 


বিজ্ঞাপন


ভিভো ওয়াই০২এস স্মার্টফোনটিতে ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ব্যবহার করা হয়েছে। এর মাধ্যমে অনায়াসে সব মেমরি ফোনে স্টোর করা সম্ভব। ভিভো ওয়াই০২এসে মিডিয়া টেক হেইলো পি৩৫ অক্টা কোর প্রসেসর ব্যবহার করা হয়েছে যার মাধ্যমে একই সাথে অনেক কাজ কোন ধরনের ল্যাগের ঝামেলা ছাড়াই করা সম্ভব। 

vivo

ডিভাইসটিতে ৮ মেগা পিক্সেলের রেয়ার ক্যামেরা ব্যবহার করা হয়েছে, সেই সাথে রয়েছে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। ফ্রন্ট ক্যামেরায় ২.২ অ্যাপারচার ব্যবহার করা হয়েছে। এছাড়া ওয়াই২০ এসে ফেইস বিউটি এবং টাইম ল্যাপস ব্যবহার করা হয়েছে যার মাধ্যমে প্রফেশনাল ছবি ভিভো ওয়াই০২ এস এ তোলা সম্ভব। 

দুইটি আর্কষণীয় কালার ফ্লোরাইট ব্ল্যাক এবং ভাইব্রেন্ট ব্লুতে ভিভো ওয়াই০২এস  পাওয়া যাচ্ছে। আপনার হাতের কাছে ভিভোর যেকোন অথরাইজড স্টোর বা ভিভোর ই স্টোরে পেয়ে যাবেন ওয়াই সিরিজের নতুন স্মার্টফোন ওয়াই০২এস।  স্মার্টফোনটির মূল্য নির্ধারণ করা হয়েছে মাত্র ১২ হাজার ৫৯৯ হাজার টাকা। 


বিজ্ঞাপন


এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর