শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

৮ ইঞ্চির ট্যাব আনল সিম্ফনি

তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০৬ ডিসেম্বর ২০২২, ০১:৫৮ পিএম

শেয়ার করুন:

৮ ইঞ্চির ট্যাব আনল সিম্ফনি

সিম্ফনি দেশের বাজারে ৮ ইঞ্চির নতুন ট্যাব আনল। মডেল সিমট্যাব ৮০। ৪ জিবি র‌্যামের এই ট্যাবে ৬২৫০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি দেওয়া হয়েছে।  

চিত্রনায়ক রিয়াজকে সঙ্গে নিয়ে সম্প্রতি সিম্ফনির নতুন এই ট্যাবটি উদ্বোধন করেন এডিসন গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর জাকারিয়া শাহিদ।


বিজ্ঞাপন


ট্যাবটি চলবে অ্যানড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে। এর ৮ ইঞ্চি ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৬:১০। পিক্সেল ডেনসিটি ২৬৯। 

ডিভাইসটি পরিচালনার জন্য রয়েছে-১.৬ গিগাহার্জ অক্টাকোর প্রসেসর। এতে আছে ইউনিসকের চিপসেট। ৪ জিবি র‍্যাম দিয়ে পাওয়া যাবে দারুণ পারফরম্যান্স। জিপিউ ৫৫০ মেগাহার্জ স্পিড দবে। বিল্টইন মেমোরি ৩২ জিবির। যা ১২৮ জিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে। 

ছবি তোলার জন্য ট্যাবটিতে ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। 

tabক্যামেরায় বিশেষ ফিচার হিসেবে আছে, এই আই, পোট্রেইট, ওয়াটারমার্ক, নাইট মোড, গুগল লেন্স, এনহান্স লো লাইট ফটো, স্লো মোশন, ফেস বিউটি, এইচডিআর, ফ্ল্যাশ লাইট এবং ডিসপ্লে ফ্ল্যাশ।


বিজ্ঞাপন


ট্যাবটিতে ৬২৫০ এমএএইচ এর ম্যাসিভ ব্যাটারি থাকার কারণে ব্যাটারি ব্যাকআপ নিয়ে কোন চিন্তা করতে হবে না। এই ব্যাটারি দিয়ে মুভি দেখা যাবে টানা ১৪ ঘন্টা, গান শোনা যাবে টানা ৪০ ঘন্টা, ব্রাউজিং করা যাবে ৮ ঘন্টা এবং গেম খেলা যাবে টানা ৭ ঘন্টা। এছাড়াও নরমাল ইউজ এ দুই দিন অনায়াসেই পার করা যাবে। একটি মাইক্রো সিম ব্যবহার করা যাবে ট্যাবটিতে।

হ্যান্ডসেটটিতে সকল ধরনের প্রয়োজনীয় সেন্সর যেমন, জি-সেন্সর, প্রক্সিমিটি সেন্সর, লাইট সেন্সর এবং জিপিএস –এজিপিএস রয়েছে।

স্পেশাল ফিচারগুলোর মধ্যে রয়েছে গেম মোড, রিস্টার্ট বাটন, বেডটাইম, ডু নট ডিস্টার্ব, ডার্ক থিম, স্ক্রিন রেকর্ডার, আই কম্ফোর্ট, কিডস স্পেস, ওয়াই টি কিডস, গুগল লেন্স, ডিজিটাল ওয়েলবিয়িং, প্যারেন্টাল কন্ট্রোল, স্মার্ট কন্ট্রোল এবং ওয়ান হ্যান্ড মোড।

শ্যাডো গ্রে এবং মিডনাইট ব্লু কালারে সিমট্যাব ৮ মডেল আজকে থেকে সিম্ফনির সকল আউটলেটে পাওয়া যাচ্ছে মাত্র ১১ হাজার ৫০০ টাকায়। ট্যাবটির সঙ্গে একটি ফ্লিপ কাভার এবং ওটিজি অ্যাডাপ্টার ফ্রি দেওয়া হচ্ছে।

এজেড  

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর