শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

টুইটারে ‘ফলো’ না করেও দেখা যাবে অন্যের টুইট

তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০২ ডিসেম্বর ২০২২, ০৩:১৮ পিএম

শেয়ার করুন:

টুইটারে ‘ফলো’ না করেও দেখা যাবে অন্যের টুইট

জনপ্রিয় মাইক্রোব্লগিং ওয়েবসাইট টুইটার ইলন মাস্ক কিনেছেন। কোম্পানির সিইও পদে তিনি বসার পর বেশ কিছু পরিবর্তন আনার ঘোষণা দিয়েছিলেন। ইতিমধ্যে কিছু কিছু পরিবর্তন এসেছে। এরই ধারাবাহিকতায় নতুন ফিচার এলো। আগে একজন ব্যবহারকারী অন্য অ্যাকাউন্ট ফলো না করলে তার টুইট দেখতে পেতেন না। নতুন ফিচারের মাধ্যমে ফলো না করেও টুইট দেখতে পাবেন।  

টুইটার জানিয়েছে,  সমস্ত ইউজার যেন সব গুরুত্বপূর্ণ টুইট দেখতে পান,  সেজন্য ফলো না করা টুইটার অ্যাকাউন্টের টুইটও দেখতে পাবেন প্ল্যাটফর্মটির ব্যবহারকারীরা।


বিজ্ঞাপন


তাই যদি টুইটারে এমন কোনও অ্যাকাউন্টের টুইট দেখতে পান যা আপনার ফলো করা নেই, তাতে ঘাবড়ানোর কিছু নেই। ইউজারের গতিবিধির ভিত্তিতেই তাকে রেকমেন্ডেশন ফিচার অনুসারে বিভিন্ন টুইটার হ্যান্ডেলের টুইট দেখাবে কর্তৃপক্ষ।

twitterমূলত যে বিষয়ে ইউজারের আগ্রহ রয়েছে বা যেসব জিনিস টুইটারে তারা সার্চ করেছেন, তার ভিত্তিতেই তৈরি হবে এই রেকমেন্ডেশন লিস্ট। ইউজারের অভিজ্ঞতা ভালো করার জন্যই এই নতুন ফিচার যুক্ত হয়েছে টুইটারে। এই রেকমেন্ডেশন ফিচার বদলানোর সুযোগও পাবেন ইউজাররা। সেই ভাবে বিশেষ সুবিধাও দেওয়া হবে। 

টুইটারে বাড়ছে ক্যারেক্টার লিমিট

শিগগিরই টুইটারে ক্যারেক্টার লিমিট বাড়ছে। বর্তমানে ২৮০ ক্যারেক্টার ব্যবহার করে টুইট করতে পারেন ইউজাররা। বহুদিন ধরেই ব্যবহারকারীরা ১০০০ ক্যারেক্টার টুইট করার দাবি জানিয়ে আসছিলেন। তাদের দাবি শুনে ইলন মাস্ক টুইট করে লিখেছেন, তাদের ‘টু ডু লিস্টে’ বিষয়টি রয়েছে। অথার্ৎ অচিরেই টুইটারের ক্যারেক্টার লিমিট বাড়ছে।    


বিজ্ঞাপন


এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর