বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

দেশে হিটাচির নতুন হোম অ্যাপ্লায়েন্স পণ্য আনল ট্রান্সকম

তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০২ ডিসেম্বর ২০২২, ০৯:১৩ এএম

শেয়ার করুন:

দেশে হিটাচির নতুন হোম অ্যাপ্লায়েন্স পণ্য আনল ট্রান্সকম

হিটাচির সঙ্গে যৌথভাবে দেশে নতুন হোম অ্যাপ্লায়েন্স পণ্য আনল ট্রান্সকম ডিজিটাল লিমিটেড। এসব পণ্যের মধ্যে আছে স্মার্ট রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন, ভ্যাকুয়াম ক্লিনার, মাইক্রোওয়েভ, এয়ার কন্ডিশনার ইত্যাদি। 

সম্প্রতি ঢাকায় এক অনুষ্ঠানে হিটাচির এসব পণ্য উন্মোচন করে ট্রান্সকম ডিজিটাল।


বিজ্ঞাপন


অনুষ্ঠানে, হিটাচি হোম অ্যাপ্লায়েন্সের সেলস বিজনেস ডেভেলপমেন্ট বিষয়ক পরিচালক তরুণ জৈন বলেন, আমাদের বাজার বিস্তৃত করতে গতি আনার জন্য বাংলাদেশে বিনিয়োগ বাড়াতে চাই।  নিত্য নতুন আরও আধুনিক প্রযুক্তি সম্পন্ন সব পণ্য উন্মোচনের মাধ্যমে আমাদের প্রোডাক্ট লাইন বৃদ্ধি করতে চাই।

ট্রান্সকম ডিজিটালের হেড অব বিজনেস রিতেশ রঞ্জন বলেন, নতুন ইলেকট্রনিক ব্যবসার বাজার তৈরির মাধ্যমে ও ৫৫ শতাংশ পর্যন্ত ডিলার পয়েন্ট বাড়িয়ে আমরা সবদিকেই কোম্পানির বিকাশ নিশ্চিত করছি। এখন আমাদের সঙ্গে হিটাচি এভাবে একসঙ্গে কাজ করলে আমরা পণ্যের প্রতিযোগিতামূলক মূল্য, শক্তিশালী ডিলার ম্যানেজমেন্ট, গ্রাহকদের জন্য আকর্ষণীয় প্রমোশন, দ্রুত ও মানসম্পন্ন সেবা আর নতুন নতুন ইলেকট্রনিক ব্যবসা ক্ষেত্রের অন্তর্ভুক্তির কাজগুলো আরও ফলপ্রসূ ভাবে জারি রাখতে পারব।  

ট্রান্সকম ডিজিটাল বাংলাদেশে ভোক্তাদের জীবনমান উন্নয়নে অরিজিনাল ব্র‍্যান্ডের মানসম্পন্ন পণ্যের মাধ্যমে উন্নত সেবা দিয়ে আসছে। ট্রান্সকম ডিজিটাল সার্ভিস বিজনেসের আছে দেশব্যাপী শক্তিশালী সার্ভিস নেটওয়ার্ক আর কল সেন্টার যার মাধ্যমে সকল গ্রাহককে কার্যকর ভাবে ইন্সটলেশন সার্ভিস ও বিক্রয় পরবর্তী সেবা দেওয়া হয়। এছাড়া ট্রান্সকম হিটাচি সহ অন্যান্য ইলেকট্রনিকস ব্র‍্যান্ডের আনুষ্ঠানিক সার্ভিস পার্টনার।  এতে করে কোম্পানিটি দেশের সবচেয়ে নির্ভরযোগ্য ও প্রতিশ্রুতিশীল ইলেকট্রনিক মাল্টি ব্র‍্যান্ড রিটেলার হয়ে উঠেছে। 

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর