বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ঢাকা

বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরামের নতুন কমিটির অভিষেক অনুষ্ঠিত

তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২২, ১১:৪০ এএম

শেয়ার করুন:

বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরামের নতুন কমিটির অভিষেক অনুষ্ঠিত

বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরামের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর ধানমন্ডির একটি রেস্তোরাঁয় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।  

আরও পড়ুন: বিআইজেএফের প্রকাশনা ও গবেষণা সম্পাদক ঢাকা মেইলের আসাদুজ্জামান


বিজ্ঞাপন


শুরুতেই প্রয়াত দুই সদস্য কম্পিউটার জগতের সহকারী সম্পাদক মঈনুদ্দিন মাহমুদ ও আরটিভি’র মাসুম হোসেন ভূইয়া স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

bijf

স্বাগত বক্তব্য রাখেন বিআইজেএফ নব নির্বাচিত সভাপতি নাজনীন নাহার। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিসিএসের সভাপতি ইঞ্জিনিয়ার সুব্রত সরকার, সাবেক সভাপতি শহীদ উল মুনীর, বিসিএস ও আইএসপিএবির সাবেক সভাপতি এস এম ইকবাল, বিসিএসের প্রতিষ্ঠাতা সদস্য সাফকাত হায়দার, বাক্কো সাধারণ সম্পাদক তৌহিদ হোসেন, আইএসপিএবি সাধারণ সম্পাদক নাজমুল করিম ভূঁইয়া, বেসিস কার্যনির্বাহী কমিটির সদস্য মুশফিকুর রহমান, বাংলাদেশ ফ্রিল্যান্সার ডেভেলপমেন্ট সোসাইটির (বিএফডিএস) সভাপতি তানজিবা রহমান, ই-ক্যাব সহ-সভাপতি মোহাম্মাদ সাহাব উদ্দিন, পরিচালক আম্বারিন রেজা, বাংলাদেশ নারী সাংবাদিক কেন্দ্রের সভাপতি নাসিমুন আরা হক, হাইটেক পার্ক কর্তৃপক্ষের সাবেক ব্যবস্থাপনা পরিচালক হোসনে আরা বেগম, বিডব্লিইউআইটির নবনির্বাচিত সভাপতি রেজওয়ানা খান, সাধারণ সম্পাদক আছিয়া নীলা, উইমেন অ্যান্ড ই-কমার্স ট্রাস্টের (উই) সভাপতি নাসিমা আক্তার নিশা, বিআইজেএফ-এর সাবেক সভাপতি মোজাহেদুল ইসলাম ঢেউ প্রমুখ।

bijfএছাড়াও বক্তব্য রাখেন বিআইজেএফ-এর সহ-সভাপতি ভূইয়াঁ ইনাম লেনিন, নির্বাচন কমিটির সদস্য মাহমুদ হোসেন এবং আপিল বিভাগের সদস্য সুমন ইসলাম, জ্যেষ্ঠ সদস্য হিটলার এ হালিম। সমাপনী বক্তব্য দেন সাধারণ সম্পাদক সাব্বিন হাসান।


বিজ্ঞাপন


অনুষ্ঠানে নবনির্বাচিত কমিটির পক্ষ হতে বিআইজেএফ সদস্যদের স্মার্ট কার্ড প্রদান করা হয়। 

bijfঅভিষেক অনুষ্ঠানের পৃষ্ঠপোষকতায় ছিল কনিসিটো পিআর, এক্সনহোস্ট, বিডি জবস, স্পেকট্রাম টেকনোলজিস ও মিডিয়া সফট। ইভেন্ট পার্টনার ছিল ব্রিলিয়ান্স এক্সপো।

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর