শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪, ঢাকা

অপো রেনো ৯: ১২ জিবি র‌্যামের সেলফি ফোন

তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২২, ০৩:১১ পিএম

শেয়ার করুন:

অপো রেনো ৯: ১২ জিবি র‌্যামের সেলফি ফোন

সেলফিপ্রেমীদের জন্য রেনো সিরিজের নতুন ফোন আনছে অপো। মডেল অপো রেনো ৯ সিরিজ। নয়া মডেলে নতুনত্বের ছাপ আনতে চলেছে অপো। আজ রোনো ৯ সিরিজে একগুচ্ছ ফোন চীনের বাজারে উন্মুক্ত হওয়ার কথা রয়েছে। 

অপো রেনো ৯ সিরিজের পিজিএক্স১১০ মডেলে দারুণ কিছু ফিচার রয়েছে।


বিজ্ঞাপন


oppoএই মডেলে রয়েছে ১০৮০x২৪১২ পিক্সেল রেজোলিউশনসহ একটি ৬.৭ ইঞ্চির ফুল এইচডিপ্লাস অ্যামোলেড ডিসপ্লে। এই ফোনটি আপাতত দুইটি ভেরিয়েন্টে পাওয়া যাবে ১২ জিবি/১৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি/ ১৫৬ জিবি র‍্যাম।

সঙ্গে থাকছে অফুরন্ত ইন্টারনাল স্টোরেজের সুবিধে। ফাঁস হওয়া খবর অনুযায়ী, এই ফোনে একটি কার্ভড ডিসপ্লে থাকার সম্ভাবনা রয়েছে।

oppoঅন্য ফিচারের মধ্যে এই ফোনে থাকছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ ম্যাক্স চিপসেট। ফোনের পিছনে ফোটোগ্রাফির জন্য থাকছে দুইটি দুর্দান্ত ক্যামেরা। প্রাইমারি ক্যামেরায় ৫০ মেগাপিক্সেলসহ একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স থাকছে।

যারা সেলফি তুলতে ভালোবাসেন তাদের জন্য এই ফোনটি দারুন সুযোগ এনে দিতে পারে। কারণ এতে থাকছে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।


বিজ্ঞাপন


তবে শুধু ক্যামেরা নয়, অপো রেনো পিজিএক্স১১০-এ থাকছে ৪৫০০এমএএইচ ব্যাটারি এবং একটি ৬৭ডব্লিউ সুপার ভোক চার্জিং সাপোর্ট পোর্ট। এছাড়াও এই ফোনে আইআর ব্লাস্টার এবং ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও থাকবে। এই অ্যানড্রয়েড ভার্সনটি অপারেটিং সিস্টেমটি অ্যানড্রয়েড জেন ১৩-এ কাজ করবে।

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর