শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

ফুটবল বিশ্বকাপ উপলক্ষে স্যামসাং টিভিতে ছাড়

তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ২২ নভেম্বর ২০২২, ১০:৩৫ এএম

শেয়ার করুন:

ফুটবল বিশ্বকাপ উপলক্ষে স্যামসাং টিভিতে ছাড়

পর্দা উঠেছে বিশ্বের সবচেয়ে বড় খেলার আসর ফিফা বিশ্বকাপ ফুটবল ২০২২ এর। বিশ্বকাপের উচ্ছ্বাস ঘরে ঘরে ছড়িয়ে দিতে প্রসিদ্ধ ইলেকট্রনিক্স ব্র্যান্ড স্যামসাং নিয়ে এসেছে ‘বিগ স্পোর্টস ডে’ ক্যাম্পেইন, যার আকর্ষণীয় ছাড় ও অফার ক্রেতাদের বিশ্বকাপ উদযাপনের আনন্দকে বহুগুণ বাড়িয়ে দেবে।

‘বিগ স্পোর্টস ডে’ ক্যাম্পেইন চলাকালে স্যামসাং টিভি কিনলে ক্রেতাদের জন্য থাকছে দুর্দান্ত ছাড় ও অফার জেতার সুযোগ। এর মধ্যে ক্রেতারা স্যামসাংয়ের নির্ধারিত কিছু মডেলের টিভির ক্ষেত্রে ২৯ হাজার ৯০০ টাকা পর্যন্ত মূল্যের সাউন্ডবার বা ১০ হাজার ৪৯৯ টাকা পর্যন্ত মূল্যের ট্যাব জিতে নিতে পারেন ১০০% পর্যন্ত।


বিজ্ঞাপন


tvএছাড়া, নির্ধারিত মডেলের টিভির ক্ষেত্রে ৬০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফারও থাকছে। সঙ্গে আরও রয়েছে ফ্রি হোম ডেলিভারি ও ইন হোম সার্ভিসের মতো সেবাগুলো বিনামূল্যে পাওয়ার সুযোগ। স্যামসাংয়ের যেকোনো অথরাইজড ডিলার পয়েন্ট থেকে টিভি কিনলেই ক্রেতারা এই আকর্ষণীয় ছাড় ও অফার পাবেন।

স্যামসাং কনজ্যুমার ইলেকট্রনিকসের ডিরেক্টর ও হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর বলেন, ক্রেতাদের সুবিধার কথা বিবেচনা করে আকর্ষণীয় ছাড় ও অফারের এই ক্যাম্পেইনটি নিয়ে এসেছে স্যামসাং। আশা করি, স্যামসাং টিভির ঝকঝকে ছবি ও আধুনিক সব ফিচার ক্রেতাদের পরিবার ও বন্ধুদের নিয়ে বিশ্বকাপ ফুটবল দেখার মুহূর্তগুলোকে আরও আনন্দদায়ক করে তুলবে। স্যামসাংয়ের প্রধান উদ্দেশ্য সর্বাধুনিক প্রযুক্তি ও সেরা উদ্ভাবনীর টিভিগুলো ক্রেতাদের নাগালের মধ্যে নিয়ে আসা। 

ক্যাম্পেইনটি ৩১ ডিসেম্বর ২০২২ পর্যন্ত চলবে। 

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর