মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ঢাকা

স্মার্টফোন রফতানিতে শীর্ষে স্যামসাং 

তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ১৬ নভেম্বর ২০২২, ১১:০২ এএম

শেয়ার করুন:

স্মার্টফোন রফতানিতে শীর্ষে স্যামসাং 

২০২২ সালের তৃতীয় প্রান্তিকে ৬৪ মিলিয়ন ইউনিট শিপমেন্টের মাধ্যমে বৈশ্বিক স্মার্টফোন রফতানিতে আবারও শীর্ষস্থান অর্জন করেছে স্যামসাং। যা প্রান্তিক প্রতি হিসাবে ৫ শতাংশ বেশি। স্মার্টফোনের বাজার হিস্যার ২২ শতাংশ সহ নেতৃস্থানীয় প্রযুক্তি ও ক্রেতাকেন্দ্রিক অনন্য সব উদ্ভাবন নিয়ে এগিয়ে যাচ্ছে বিশ্বের শীর্ষস্থানীয় এই স্মার্টফোন ব্র্যান্ডটি। 

বৈশ্বিক স্মার্টফোনের বাজারে সামনের দিকে থেকে নেতৃত্ব দিচ্ছে স্যামসাং। সবমিলিয়ে স্মার্টফোনের বাজার এবার সুস্থির থাকায়, ২০২২ সালের তৃতীয় প্রান্তিকে ৬৪ মিলিয়ন ইউনিট শিপমেন্টের মাধ্যমে বৈশ্বিক বাজারে নিজের অবস্থান ধরে রাখতে সক্ষম হয়েছে ব্র্যান্ডটি। স্যামসাংয়ের নতুন ফ্ল্যাগশিপ ডিভাইস ও গ্যালাক্সি এ সিরিজের জনপ্রিয়তা বৃদ্ধি পাওয়ায় এ মাইলফলক অর্জন হয়েছে। 


বিজ্ঞাপন


sam

স্যামসাং ইলেকট্রনিকস বাংলাদেশের হেড অব এমএক্স বিজনেস মো. মূয়ীদুর রহমান বলেন, ‘ক্রেতাদের চাহিদার সঙ্গে তাল মিলিয়ে স্মার্টফোন খাত ক্রমাগত পরিবর্তিত হচ্ছে। এ ধরনের ব্যবসায়িক পরিস্থিতির সঙ্গে সবসময় স্মার্টফোন ব্র্যান্ডগুলোকে মানিয়ে চলতে হয়। এ বছরের তৃতীয় প্রান্তিকে স্যামসাং আবারও নিজের অবস্থান প্রমাণ করতে সক্ষম হয়েছে। 

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর