শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

শাওমির কম দামের ফোনে ৫০ মেগাপিক্সেল ক্যামেরা

তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ১৫ নভেম্বর ২০২২, ০১:০৫ পিএম

শেয়ার করুন:

শাওমির কম দামের ফোনে ৫০ মেগাপিক্সেল ক্যামেরা

সাশ্রয়ী দামের ফোনে শক্তিশালী ক্যামেরা আনল শাওমি। মডেল রেডমি নোট ১২ সিরিজ। রেডমি সিরিজের এই ফোন সম্প্রতি আন্তর্জাতিক বাজারে অবমুক্ত হয়েছে। নোট ১২ ছাড়াই এই লাইনআপে নোট ১২ প্রো এবং নোট ১২ প্রো প্লাস মডেলও রয়েছে। 

রেডমি নোট ১২ প্রো সিরিজের স্মার্টফোনগুলোতে ২৪০০ x১০৮০ পিক্সেলের ফুলএইচডি+ রেজুলেশনসহ ৬.৬৭ ইঞ্চির কেন্দ্রীভূত পাঞ্চ-হোল ওলেড ডিসপ্লে রয়েছে। যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ২৪০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট, ১৯২০ হার্টজ পিডাব্লিউএম ডিমিং দেবে।


বিজ্ঞাপন


redmiএই ফোনের ডিসপ্লেটি ২০:৯ অ্যাসপেক্ট রেশিও, ৫০০০০০০:১ কনট্রাস্ট রেশিও, ১০-বিট কালার ডেপথ, ৯০০ নিট পিক ব্রাইটনেস লেভেল, এইচডিআর ১০+, এইচডিআর১০ এবং ডলবি ভিশন সাপোর্ট করবে। 

ডিভাইসগুলোতে এলপিডিডিআর৪ এক্স র‍্যাম এবং ইউএফএস ২.২ স্টোরেজ সহ মিডিয়াটেক ডাইমেনসিটি ১০৮০ প্রসেসরে চলবে। তবে, রেডমি ১২ প্রো প্লাসে থাকা ৩০০০মিলিমিটার স্কোয়ার ভিসি কুলিং সিস্টেমটি স্ট্যান্ডার্ড প্রো সংস্করণে থাকা ২০০০ মিলিমিটার স্কোয়ার গ্রাফিনভিত্তিক কুলিং সিস্টেমের চেয়ে বড়। প্রো এবং প্রো+ উভয় মডেল যথাক্রমে ৬৭ ওয়াট এবং ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। 

ফটোগ্রাফির জন্য, রেডমি নোট ১২ প্রো মডেলে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন সহ ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৭৬৬ প্রাইমারি ক্যামেরা সেন্সর রয়েছে।

miঅন্যদিকে, প্রো প্লাস মডেলে ১/১.৪ ইঞ্চির সেন্সর আকারের ২০০ মেগাপিক্সেলের স্যামসাং আইসোসেল এইচপিএক্স প্রাইমারি ক্যামেরা সেন্সর দেওয়া হয়েছেঝ। বর্তমান। তবে উভয় ডিভাইসেই অভিন্ন ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা রয়েছে।


বিজ্ঞাপন


নোট ১২ প্রো এবং নোট ১২ প্রো প্লাস মডেলে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা রয়েছে। এছাড়া, উভয় ফোনেই সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, একটি আইআর ব্লাস্টার, একটি এক্স-অ্যাক্সিস লিনিয়ার ভাইব্রেশন মোটর, ডুয়েল স্টেরিও স্পিকার এবং একটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক রয়েছে। 

রেডমি নোট ১২ প্রো সিরিজের কানেক্টিভিটি অপশনগুলোর মধ্যে সামিল রয়েছে ডুয়েল সিম সাপোর্ট, ৫জি কানেক্টিভিটি, ওয়াইফাই ৬, জিএনএসএস, এনএফসি এবং ইউএসবি টাইপ-সি পোর্ট।

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর