শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

ভিভো ভি২৫ প্রো ফোনের দাম ও ফিচার জানুন

তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০৩ নভেম্বর ২০২২, ১১:৫৮ এএম

শেয়ার করুন:

ভিভো ভি২৫ প্রো ফোনের দাম ও ফিচার জানুন

সম্প্রতি নতুন স্মার্টফোন বাজারে এনেছে ভিভো। মডেল ভিভো ভি২৫ প্রো। জানুন এই ফোনের দাম ও ফিচার। 

এক কথায় ভিভো ভি ২৫ প্রো ফোনটি প্রিমিয়াম ডিজাইনের সঙ্গে দুর্দান্ত পারফরম্যান্স দেবে। এই ফোনের ব্যাক প্যানেলের কালার চেঞ্জ হয়। যা অনবদ্য ফিচার।


বিজ্ঞাপন


মূলত ক্যামেরার উপরে বিশেষ ফোকাস করে মিডরেঞ্জ সেগমেন্টে এই ফোন লঞ্চ করেছে চীনা সংস্থাটি। হালকা-পাতলা এই ফোনে পাবেন ভালো ব্যাটারি ব্যাকআপ। 

vivoএই ফোনের ডিজাইন আমাদের ভিভো ভি ২৩ প্রো ৫জি মডেলের কথা মনে করিয়েছে। ফোনের পাশে রয়েছে ক্রোম ফিনিশ। প্লাস্টিকের এই ফ্রেমে রয়েছে গ্লোসি ফিনিশ। যেখানে খুব সহজে আঙুলের ছাপ দেখা যাবে। ফোনের পাশে থাকছে কার্ভড ডিজাইন। যা এই ফোনকে প্রিমিয়াম লুক দিয়েছে। এই ফোনের পিছনের প্যানেলের রঙ বারবার বদল হবে। যা খুব কম ফোনেই দেখা যায়।

এই ফোনে রয়েছে ৬.৫৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস ওওলিড ডিসপ্লে। যার চারপাশে পাবেন পাতলা বেজেল।

ডুয়াল সিমের ভিভো ভি২৩ প্রো মডেলে থাকছে ৫জি কানেক্টিভিটি। এই ফোন অ্যানড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমের সঙ্গে রয়েছে ফানটাচ ওএস ১২ ইন্টারফেস।


বিজ্ঞাপন


vivoফোনের ভেতরে রয়েছে শক্তিশালী মিডিয়াটেক ডায়মেনসিটি ১৩০০ চিপসেট। ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজে ডিভাইসটি কেনা যাবে। 

ছবি তোলার জন্য এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেট আপ পাবেন। প্রাইমারি ক্যামেরায় ৬৪ মেগাপিক্সেল সেন্সর ছাড়াও একটি ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা দিয়েছে ভিভো। এছাড়াও ফোনের পিছনে একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা থাকবে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য রয়েছে ৩২ মেগাপিক্সেলের সেন্সর।

কানেক্টিভিটির জন্য ভিভোর নতুন ফোনে রয়েছে ডুয়াল ব্যান্ড ওয়াইফাই, ব্লুটুথ ভি৫.২, জিপিএস এবং ইউএসবি টাইপ সি পোর্ট।

ব্যাকআপের জন্য ডিভাইসটিতে থাকছে ৪৮৩০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি। এই ব্যাটারি দ্রুত চার্জ করার জন্য পাবেন ৬৬ ওয়াটের ফাস্ট চার্জ সাপোর্ট। হ্যান্ডসেটটির ওজন মাত্র ১৯০ গ্রাম। 

vivoভিভো ভি২৫ প্রো ফোনের দাম

বাংলাদেশে ভিভো ভি২৫ সিরিজে চারটি ফোন বিক্রি করছে। এগুলোর দাম শুরু ৩৫ হাজার টাকা থেকে। একটা ভার্সন বিক্রি হচ্ছে ৪৮ হাজার টাকায়।

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর