বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

গেমসের দিকে ঝুঁকছে টিকটক

তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ২৪ অক্টোবর ২০২২, ০২:০৭ পিএম

শেয়ার করুন:

গেমসের দিকে ঝুঁকছে টিকটক

জনপ্রিয় শট ভিডিও প্ল্যাটফর্ম টিকটক গেমসের দিকে ঝুঁকছে। আর তাইতো এই প্রথম টিকটক গ্লোবাল গেমিং ইভেন্টের ঘোষণা করেছে। এই ইভেন্টটি প্ল্যাটফর্ম জুড়ে জনপ্রিয় গেমিং নির্মাতাদের পাশাপাশি শীর্ষস্থানীয় কয়েকটি গেমিং কোম্পানির প্রতিনিধিদের উপস্থিত করবে।

‘টিকটক মেড মি প্লে ইট’ শীর্ষক এই লাইভ-স্ট্রিম শোকেজ অনুষ্ঠিত হবে ২ নভেম্বর থেকে। এই ইভেন্টটি প্ল্যাটফর্ম জুড়ে জনপ্রিয় গেমিং নির্মাতাদের পাশাপাশি শীর্ষস্থানীয় কয়েকটি গেমিং কোম্পানির প্রতিনিধিদের উপস্থিত করবে।


বিজ্ঞাপন


এই বিষয়ে টিকটকের ভাষ্য,  ‘গেমিংয়ের ভবিষ্যত এখানে এবং এটি টিকটকে ঘটছে। শীর্ষস্থানীয় প্রকাশকরা আমাদের প্ল্যাটফর্মে সাংস্কৃতিকভাবে প্রাসঙ্গিক বিনোদন বৈশিষ্ট্য হিসেবে গেমসগুলো চালু করছেন, সম্প্রদায় তৈরি করছেন এবং বৃহত্তর বিনোদনের উদ্দেশ্যে দর্শকদের তাদের গেমসগুলো আবিষ্কার করতে ও খেলতে অনুপ্রাণিত করছেন। এখন, আপনার মিশন আরও সহজ। কারণ, এখনই আপনারা টিকটক গেমিং ইন্ডাস্ট্রির উন্নতির #1 গেটওয়ে আবিষ্কার করতে পারবেন।'

tiktok

ইভেন্টে উপস্থিত অতিথিরা গেমের প্রচার এবং ব্যস্ততার ক্ষেত্রে টিকটক এখন যে ভূমিকা পালন করে, তা নিয়ে আলোচনা করবেন। পাশাপাশি মূল প্রবণতা, পরিসংখ্যান ও অন্তর্দৃষ্টিগুলি অন্বেষণ করবেন এবং কীভাবে ব্র্যান্ডগুলো তাদের প্রচারগুলো সর্বাধিক করতে এই উপাদানগুলিকে কাজে লাগাতে পারেন, সে বিষয়েও আলোচনা করবেন।

বিশেষজ্ঞরা জানাচ্ছেন, গেমিংয়ের প্রসারিত প্রভাব বিবেচনা করে তার টিউন করা মূল্যবান হতে পারে। গেমিং যুক্তিযুক্তভাবে অনলাইন সংস্কৃতির সবচেয়ে বড় প্রভাব। অনেক শীর্ষ প্ল্যাটফর্ম তারকারা গেমিংয়ের সঙ্গে একত্রিত হয়েছে। অতিমারী চলাকালীন গেমিং একটি বড় বৃদ্ধিও দেখেছে, অনেক তরুণ তাদের মূল সামাজিক আউটলেট হিসেবে গেম প্ল্যাটফর্মের দিকে ঝুঁকছে, যা এখন মেটাভার্স ধারণা গঠনের পিছনে চিন্তার একটা বড় অংশ।


বিজ্ঞাপন


ভার্চুয়াল এই ইভেন্টটি অনলাইনে লাইভ করতে টিকটক। 

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর