শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

বিআইজেএফ সভাপতি পদে ফের ভোট শুক্রবার

তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২২, ১২:৫৮ এএম

শেয়ার করুন:

বিআইজেএফ সভাপতি পদে ফের ভোট শুক্রবার

দেশের তথ্যপ্রযুক্তি খাতে কর্মরত সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরামের (বিআইজেএফ) সভাপতি পদে ফের ভোট হবে আগামীকাল শুক্রবার ৩০ সেপ্টেম্বর। 

এর আগে ২৩ সেপ্টেম্বর চারটি পদে ভোট হয়। ওই ভোটে সভাপতি পদে নাজনীন নাহার বেগম (টেক ওয়ার্ল্ড) এবং মো. জাকির হাসান (সমকাল) সমানসংখ্যক ২৫টি করে ভোট পেয়েছেন। ফলে সভাপতি পদ ছাড়াই বিজয়ী প্রার্থীদের নাম ঘোষণা করেছে বিআইজেএফের নির্বাচন কমিশন।


বিজ্ঞাপন


সমান ভোট পাওয়া সভাপতি পদে পুনরায় ভোট গ্রহণের সিদ্ধান্ত নেওয়া হয়। 

২৩ সেপ্টেম্বরের নির্বাচনে নির্বাহী কমিটির পাঁচটি পদে (সহসভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক ও দুটি নির্বাহী সদস্য) একাধিক প্রার্থী না থাকায় চারটি পদে ভোট গ্রহণ করা হয়। চারটি পদে লড়েছেন ১০ জন প্রার্থী। এদিন নির্বাচিত হলেন- যুগ্ম সাধারণ সম্পাদক সাজেদুর রহমান (নতুন সময়), কোষাধ্যক্ষ সাইফুল ইসলাম (বিজটেক ২৪ ডটকম) এবং প্রকাশনা ও গবেষণা সম্পাদক আসাদুজ্জামান (ঢাকা মেইল ডটকম)। 

বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন সহসভাপতি ভূঁইয়া মোহাম্মদ ইনাম (কম্পিউটার বিচিত্রা), সাধারণ সম্পাদক এ কে এম সাব্বিন হাসান (বার্তা ২৪ ডটকম), সাংগঠনিক সম্পাদক মো. আরিফুল ইসলাম (ঢাকাপোস্ট) এবং নির্বাহী সদস্য এস এম ইমদাদুল হক (ডিজিবাংলা) ও মো. এনামুল করিম (ডিজিটাল সময়)।

বিআইজেএফের নির্বাচন কমিশনের চেয়ারম্যান হিসেবে আছেন আবদুল্লাহ এইচ কাফি। কমিশনের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন জ্যেষ্ঠ সাংবাদিক এ আর এম মাহমুদ হোসেন ও পল্লব মোহাইমেন। আপিল বোর্ডে আছেন সুমন ইসলাম ও আরিফুল হাসান।


বিজ্ঞাপন


শুক্রবার রাজধানীর কারওয়ান বাজারের সফটওয়্যার টেকনোলজি পার্কের সভা কক্ষে ভোট হবে। ভোট গ্রহণ চলবে ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত। 

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর