বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

নতুন রূপে এলো লিজেন্ডারি হিরো স্প্লেন্ডর প্লাস

তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২২, ০৯:৩২ এএম

শেয়ার করুন:

নতুন রূপে এলো লিজেন্ডারি হিরো স্প্লেন্ডর প্লাস

হিরো স্প্লেন্ডরকে লিজেন্ডারি বাইক বলা হয়। ভারত, বাংলাদেশসহ এশিয়ার অনেক দেশেই এই বাইক জনপ্রিয়। এর কয়েকটি ভার্সন ও মডেল রয়েছে। সবগুলোই লুফে নিয়েছেন বাইক লাভাররা। হিরো স্প্লেন্ডরের আপডেট মডেল স্প্লেন্ডর প্লাস। এই বাইকটি এলো নতুন রূপ ও রঙে।  

জনপ্রিয় এই কমিউটার বাইকে রয়েছে শক্তিশালী ইঞ্জিন। এটি মাইলেজেও অনন্য। 


বিজ্ঞাপন


heroএতদিন শুধুমাত্র পাঁচটি রঙেই এই বাইকটি কিনতে পারতেন গ্রাহকরা। এবার এই বাইকে নতুন একটি রঙ যোগ করল হিরো মটোকর্প। এখন থেকে নতুন সিলভার নেক্সাস ব্লু কালারেও এই বাইকটি কিনতে পারবেন গ্রাহকরা।

সর্বাধিক বিক্রি হওয়া বাইকের তালিকায় একবারে উপরের দিকে রয়েছে এই বাইকটির নাম। এতদিন যেই পাঁচটি রঙে এই বাইকটি বাজারে পাওয়া যেত, সেগুলো হল- কালোর মধ্যে বেগুনী, কালোর মধ্যে লাল, সবুজ ও গ্রে রঙ, সোনালি এবং কালো ও সিলভার রঙের মিশ্রণ। এবার থেকে, এই পাঁচ রঙের পাশাপাশি সিলভার ও নেক্সাস ব্লু নামক আরও একটি নতুন রঙ যোগ হল এই বাইকে।

heroহিরো স্প্লেন্ডর প্লাস মডেলে রয়েছে ৯৭.২ সিসির সিঙ্গেল সিলিন্ডার এয়ার কুলড ফুয়েল ইনজেকটেড ইঞ্জিন। এই ইঞ্জিন ৭.৯ বিএইচপি শক্তি এবং ৮.৫ নিউটন মিটার টর্ক পাওয়া যায়। এই বাইকে ৪ স্পিড গিয়ার বক্স দেওয়া হয়েছে। হিরো মডেলটিতে আইথ্রিএস স্টার্ট/স্টপ সিস্টেম দিয়েছে। এছাড়াও, এই বাইকের সামনে আপনি পেয়ে যাবেন টেলিস্কোপিক সাসপেনশন এবং পিছনে রয়েছে ডুয়াল স্প্রিং লোডেড শক অ্যাবজর্ভার।

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর