শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

গরমে প্রশান্তি দিতে এলো স্মার্ট কুলিং বেড

তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ১৭ আগস্ট ২০২২, ০৮:০০ এএম

শেয়ার করুন:

গরমে প্রশান্তি দিতে এলো স্মার্ট কুলিং বেড

ভাদ্রের তাল পাকা গরমে বেতাল জনজীবন। স্বস্তি পেতে অনেকেই বাসা-বাড়িতে শীতাতপ নিয়ন্ত্রিত যন্ত্রে ভরসা রাখেন। কিন্তু সাধ্যে সবার কুলায় না। তাই বৈদ্যুতিক পাখাতেই তাদের ভরসা। এদিকে বিদ্যুৎবিভ্রাটের কারণে পাখার নিচে খানিকক্ষণ বসে থাকারও উপায় নেই। বিদ্যুৎ এই আছে এই নেই! অস্বস্তিকর এই গরমে স্বস্তি দিতে এলো স্মার্ট কুলিং বেড। যা আপনাকে গ্রীষ্মের সময়েও শরীর ঠান্ডা রাখতে সাহায্য করবে।

bedএই ডিভাইসের নাম স্মার্ট কুলিং বেড। যা ‘অর্থোপেটিক মেমোরি ফোম ম্যাট্রেস উইথ কুলিং টেক’ নামে ই-কমার্সগুলোয় বিক্রি হয়। গরমে প্রশান্তি দেওয়ার পাশাপাশি এই বিছানা আপনার কোমরে ব্যথা ও জয়েন্টের সমস্যা থেকে মুক্তি পেতে সাহায্য করবে। আর এই কারণেই এই প্রোডাক্টের চাহিদা তুঙ্গে। 


বিজ্ঞাপন


ঘরে এই বিছানা একবার পাতার পরে আপনার শরীরের ওজন ও আয়তন অনুসারে মানিয়ে নেবে। মেরুদণ্ডের সমস্যার সমাধানে ব্যবহার হয়েছে বিশেষ প্রযুক্তি।

bedপিসিএম প্রযুক্তি আপনার শরীর ঠাণ্ডা রাখতে সাহায্য করবে। আরামের জন্য সবথেকে উন্নত মানের ফোন ব্যবহার হয়েছে এই প্রোডাক্টে। একই সঙ্গে আপনি যতই গরম অনুভব করুন না কেন একবার এই বিছানায় শুনে ঠান্ডা অনুভব করতে শুরু করবেন। অর্থাৎ বিছানায় শুলেন ঠান্ডা অনুভূতি শুরু হয়ে যাবে।

মোট ৪টি স্তরে এই প্রোডাক্ট ডিজাইন করা হয়েছে। সবার নিচে থাকছে ৩ জোনড অর্থোপেডিক সাপোর্ট ফোন। যা আপনার মেরুদণ্ডের আকার সঠিক রাখতে সাহায্য করবে। 

bedএর উপরে থাকছে অর্থোপেডিক মেমোরি ফোম। এই ফোমে রয়েছে কুলিং প্রযুক্তি। এই স্তরের উপরে রয়েছে একটু সুপার সফট ফোম। সবার উপরে থাকছে একটি ব্রিদেবল ফেব্রিক। 


বিজ্ঞাপন


অ্যামাজন, আলী এক্সপ্রেসসহ খ্যাতনামা ই-কমার্সগুলো থেকে ডিভাইসটি কিনতে পারনে।  

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর