শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

গেমাররা ফোনে রাখুন এই ৩ বুস্টার অ্যাপ

তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ১৬ আগস্ট ২০২২, ০১:০৬ পিএম

শেয়ার করুন:

গেমাররা ফোনে রাখুন এই ৩ বুস্টার অ্যাপ

আপনি যদি স্মার্টফোনে গেমস খেলা উপভোগ করেন তাবে আপনার দরকার কিছু স্মার্টফোন বুস্টার অ্যাপের। এমনই তিনটি অ্যাপ সম্পর্কে জেনে নিন।

বাজারে এমন অনেক অ্যাপ রয়েছে, যেগুলো আপনার ফোনের পারফরম্যান্স বুস্ট করে। সেগুলো দিয়ে যে আপনি কেবল ফোনের ক্যাশ ক্লিয়ার করেন, এমনটা নয়। সেই সঙ্গেই আবার ফোনের গতি বাড়াতেও সেই অ্যাপসগুলো ব্যাপক ভাবে সহায়ক হয়। তার থেকেও বড় কথা হল, এই স্মার্টফোন বুস্টার অ্যাপগুলো ফোনের অবাঞ্ছিত ফাইল ক্লিয়ার করে ফোনটিকে সতেজ রাখে। 


বিজ্ঞাপন


app

গেম বুস্টার অ্যাপ

যেমন নাম, তেমন তার কাজও। এক ক্লিকেই আপনার ফোনকে সুপারফাস্ট করে দিতেপারে এই গেম বুস্টার অ্যাপটি। এটি আপনার স্মার্টফোনের কর্মক্ষমতা বাড়ায়। গেম বুস্টার অ্যাপ র‌্যাম ক্লিন-আপ করে এবং সিপিইউ-তে কাজ করে।

নক্স ক্লিনার অ্যাপ


বিজ্ঞাপন


সাধারণত নক্স ক্লিনার অ্যাপটি আপনার মোবাইলের ডাঙ্ক ক্লিনার, মেমোরি ক্লিনার এবং ক্যাশে ক্লিনার হিসেবে কাজ করে। এতে রয়েছে বিভিন্ন টুল, যা ফোনটিকে গেমিং-দক্ষ করে তুলতে পারে। তাতে ফোন থেকে গেম খেলার কাজটি খুব সহজ হয়ে যায়। গেমিং-ভক্তদের মধ্যে এটি অত্যন্ত জনপ্রিয় একটি অ্যাপ।

appডক্টর বুস্টার অ্যাপ

সত্যিই, এই অ্যাপ যেন ফোনের ডাক্তার। মূলত স্মার্টফোন বুস্ট-আপ করার কাজেই ব্যবহৃত হয় অ্যাপটি। এর সাহায্যে আপনি গেম খেলার দুর্দান্ত অভিজ্ঞতা পেতে পারেন। গুগল প্লে স্টোর থেকে ডক্টর বুস্টার অ্যাপটি প্রায় এক কোটিরও বেশি বার ডাউনলোড করা হয়েছে।

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর