শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

নতুন গ্যালাক্সি ওয়াচ আনলো স্যামসাং

তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ১৩ আগস্ট ২০২২, ০১:২৮ পিএম

শেয়ার করুন:

নতুন গ্যালাক্সি ওয়াচ আনলো স্যামসাং

দক্ষিণ কোরিয়ার প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং বাজারে নতুন স্মার্টওয়াচ এনেছে। এগুলোর মডেল গ্যালাক্সি ওয়াচ ৫ এবং গ্যালাক্সি ওয়াচ ৫ প্রো। স্যামসাংয়ের নতুন ফোল্ডেবল ফোনের সঙ্গে লঞ্চ হয়েছে স্যামসাং গ্যালাক্সি ওয়াচ।

১৬ আগস্ট থেকে দেশে স্যামসাং গ্যালাক্সি সিরিজের এই দুই নতুন স্মার্টওয়াচের জন্য প্রি-বুকিং শুরু হবে। 


বিজ্ঞাপন


samsungদক্ষিণ কোরিয়ার সংস্থা স্যামসাং তাদের গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্ট এই দুটো স্মার্টওয়াচের সঙ্গে গ্যালাক্সি জেড ফোল্ড ৪, গ্যালাক্সি জেড ফ্লিপ ৪ এবং গ্যালাক্সি বাডস ২ প্রো লঞ্চ করেছে। বিশেষজ্ঞরা বলছেন, স্যামসাং গ্যালাক্সি ওয়াচ ৫ সিরিজের লুক রীতিমতো পাল্লা দেবে অ্যাপেল ওয়াচ সিরিজ ৭- কে।

স্যামসাং গ্যালাক্সি ওয়াচ ৫ এবং গ্যালাক্সি ওয়াচ ৫ প্রো- এই দুই স্মার্টওয়াচের প্রি-বুকিং করা যাবে সংস্থার অফিশিয়াল ওয়েবসাইট থেকে। 

samsungস্যামসাং গ্যালাক্সি ওয়াচ ৫- এর ৪০ মিলিমিটার ভ্যারিয়েন্ট কেনা যাবে গ্রাফাইট, পিঙ্ক, গোল্ড এবং সিলভার- এই চারটি রঙে। গ্যালাক্সি ওয়াচ ৫ ৪৪ মিলিমিটার ভার্সন পাওয়া যাবে গ্রাফাইট, স্যাফায়ার, সিলভার-এই তিন রঙে। 

স্যামসাং গ্যালাক্সি ওয়াচ ৫ একটি আইপি ৬৮ রেটিং প্রাপ্ত ডাস্ট অ্যান্ড ওয়াটার রেজিসট্যান্ট ডিভাইস। অন্যদিকে, গ্যালাক্সি ওয়াচ ৫ প্রো স্মার্টওয়াচে রয়েছে ট্রাক ব্যাক ফিচার। হাইকার, মাইন্টেন বাইকারদের ক্ষেত্রে এই স্মার্টওয়াচ খুবই কাজে লাগে।


বিজ্ঞাপন


এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর