কম দামে সবার জন্য ফোন আনছে মটোরোলা

তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০৩ আগস্ট ২০২২, ০১:৪৪ পিএম
কম দামে সবার জন্য ফোন আনছে মটোরোলা

কম দামে সবার জন্য বাজেট ফোন আনছে মটোরোলা। আপকামিং ওই ফোনের মডেল মটো জি৩২। এটি একটি সাশ্রয়ী দামের ফোন। এন্ট্রি লেভেল ও মিডরেঞ্জের মাঝামাঝিতে এই ফোনের কনফিগারেশন। 

এই ফোনে একটি ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে থাকতে পারে। শোনা যাচ্ছে এই ফোনে সম্ভবত এলসিডি ডিসপ্লে থাকবে। আর তার রিফ্রেশ রেট হতে পারে ৯০ হার্টজ। ডিসপ্লের উপর একটি পাঞ্চ হোল ডিজাইন থাকতে পারে। সেখানে সম্ভবত ফ্রন্ট ক্যামেরা সেন্সর থাকবে।

moto

মোটো জি৩২ ফোনে একটি মিড-রেঞ্জ প্রসেসর ইউনিসক টি৬০৬ চিপসেট থাকতে পারে। তার সঙ্গে যুক্ত থাকতে পারে ৪ জিবি পর্যন্ত র‍্যাম।

এই ফোনে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। সেখানে ১৬ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর এবং দুটো ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ও ডেপথ সেনসর থাকতে পারে। এছাড়াও ফোনের ডিসপ্লের উপর থাকতে পারে ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেন্সর।

মোটো জি৩২ ফোনের ইন্টারনাল স্টোরেজের পরিমাণ মাইক্রো এসডি কার্ডের সাহায্যে ১ টিবি পর্যন্ত বাড়ানো সম্ভব।

এই ফোনে একটি ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট থাকতে পারে। যদিও ফোনের বাক্সে (রিটেল বক্স) ১০ ওয়াটের চার্জার থাকবে বলে শোনা গিয়েছে।

moto

মোটো জি৩২ ফোনে ৪জি এলটিই, ওয়াইফাই, ব্লুটুথ ভার্সন ৫ কানেক্টিভিটি থাকতে পারে। এই ফোনে একটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাকও থাকতে পারে লেনোভোর মালিকানাধীন প্রতিষ্ঠান মটোরোলা। ডিভাইসটিতে ইউএসবি টাইপ-সি চার্জার দিয়ে এই ফোনে চার্জ দেওয়া সম্ভব।

ফোনটি বাজারে আসলে এর দাম হবে ১২ হাজার টাকা থেকে ১৫ হাজার টাকার মধ্যে। 

এজেড