শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ঢাকা

OnePlus 13: বাজার মাতাবে ওয়ানপ্লাসের এই ফোন

তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৭ এএম

শেয়ার করুন:

oneplus

বাজার কাঁপাতে ওয়ানপ্লাস দুর্দান্ত স্মার্টফোন আনছে। যার মডেল ওয়ানপ্লাস ১৩। ওয়ানপ্লাসের চীনের প্রেসিডেন্ট লুই লি চিনা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম উইবোতে একটি পোস্টে ঘোষণা করেছেন ওয়ানপ্লাস ১৩ অক্টোবর মাসে চীনে উপলব্ধ হবে। এটি কোম্পানির ফ্লাগশিপ ফোন। 

ডিভাইসটি সর্বশেষ প্রজন্মের ফ্ল্যাগশিপ চিপসেট দ্বারা চালিত হবে এবং অতি-উচ্চ ফ্রেম হারে জেনশিন ইমপ্যাক্টের মতো গ্রাফিক-নিবিড় মোবাইল গেমগুলো পরিচালনা করবে বলে আশা করা হচ্ছে।


বিজ্ঞাপন


আরও পড়ুন: নতুন আইফোন ১৬ কেন অন্যসব মডেলের ফোন থেকে আলাদা?

লঞ্চের তারিখের এই নিশ্চিতকরণটি পূর্ববর্তী প্রতিবেদনগুলোর পরিপূরক যা পরামর্শ দিয়েছিল যে ওয়ানপ্লাস ১৩ ১০০ ওয়াট পর্যন্ত তারযুক্ত দ্রুত চার্জিং সমর্থন করবে।

ওয়ানপ্লাসের একজন কর্মকর্তার মতে, ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন জেনারেশন ৪ প্রসেসরে চলবে, যা আগামী মাসে হাওয়াইতে স্ন্যাপড্রাগন সামিটে উন্মোচন করা হবে বলে আশা করা হচ্ছে।

main


বিজ্ঞাপন


এই নতুন চিপসেট মোবাইল প্ল্যাটফর্ম কর্মক্ষমতা উন্নত করার জন্য ডিজাইন করা একটি স্ব-উন্নত ডুয়াল-কোর আর্কিটেকচার বৈশিষ্ট্যযুক্ত হবে বলে আশা করা হচ্ছে। প্রসেসরটি পিসি চিপ তৈরির পটভূমি সহ একটি দল দ্বারা তৈরি করা হয়েছে বলে জানা গিয়েছে।

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন থেকে সাম্প্রতিক একটি ফাঁস হওয়া খবর অনুযায়ী নতুন ফোনটি অক্টোবরের শেষ সপ্তাহে বা নভেম্বরের প্রথম সপ্তাহে চীনে আত্মপ্রকাশ করতে পারে।

এই ফোনে ২ কে রেজুলেশনের কার্ভড ফোল্ডসহ একটি ১২০ হার্জের ফ্ল্যাট ডিসপ্লে থাকবে বলে আশা করা হচ্ছে। ফটোগ্রাফির ক্ষেত্রে, এটি একটি আল্ট্রা-ওয়াইড লেন্স সহ একটি ৫০-মেগাপিক্সেল ক্যামেরা এবং ৩x অপটিক্যাল জুম অফার করে। যা একটি ৫০-মেগাপিক্সেল পেরিস্কোপ টেলিফোটো সেন্সর দিয়ে সজ্জিত হতে পারে।

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর