রোববার, ৮ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

মটোরোলা দুর্দান্ত ফিচারের ফোন আনছে

তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ২৬ জুলাই ২০২৪, ১১:৫৩ এএম

শেয়ার করুন:

motorola

চীনের লেনোভোর মালিকানাধীন মটোরোলা দুর্দান্ত ফিচারের নতুন ফোন আনছে। যার মডেল মটো এজ ৫০ নিও। এই ফোন বাজারে আসার আগেই ফাঁস হয়েছে এর ফিচার্স।

মটোরোলার আসন্ন স্মার্টফোনটিতে ৬.৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস পিওলিড ফ্ল্যাট ডিসপ্লে থাকবে। শক্তিশালী প্রসেসরের পাশাপাশি একটি দারুণ ক্যামেরা ও ব্যাটারিও দেওয়া হবে।


বিজ্ঞাপন


ফাঁস হওয়া রিপোর্ট অনুযায়ী, ফোনটিতে ভেগান লেদার ফিনিশ দেওয়া হবে। ফোনটি প্যানটোন কালারে পাওয়া যেতে পারে। ফোনটি কেনা যাবে গ্রে, ব্লু, পয়েন্সিয়ানা এবং মিল্ক রঙে।

inner

ফোনটি আইপি ৬৮ রেটিংসহ বাজারে আসবে। এতে ৪৩১০ এমএএইচ ব্যাটারি দেওয়া যেতে পারে। এই ব্যাটারি চার্জ করার জন্য ৬৮ ওয়াটের টার্বো পাওয়ার ফাস্ট চার্জিং সাপোর্ট থাকছে।

আরও পড়ুন: ফোনে ভাইরাস শনাক্ত করার উপায়


বিজ্ঞাপন


এই ফোনের ডিসপ্লে ১২০ হার্জ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। ফোনটিতে একটি অক্টা কোর প্রসেসর দেওয়া হবে, যা ৪এনএম ভিত্তিক মিডিয়াটেক ডায়মেনসিটি ৭৩০০ মডেলের প্রসেসর মিলবে। এছাড়াও মালি জি৬১৫ এমসি২ জিপিইউ সাপোর্ট দেওয়া হবে। ফোনটি পাওয়া যাবে ৮ জিবি ও ১২ জিবি র‌্যাম ভার্সনে। স্টোরেজ থাকবে যথাক্রমে ১২৮ জিবি ও ২৫৬ জিবি। 

motor

নতুন মটো ফোন চলবে অ্যানড্রয়েড ১৩ ভিত্তিক অপারেটিং সিস্টেমে। 

ক্যামেরা সেকশনে থাকবে ৫০ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা। এই ক্যামেরায় ওআইএস সাপোর্ট পাওয়া যাবে। এছাড়াও হ্যান্ডসেটটিতে ১৩ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড অটোফোকাস ক্যামেরা এবং ম্যাক্রো এবং ডেপথ সেন্সর থাকবে। ফোনের সামনে একটি ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হবে।

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর