বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ঢাকা

গেমারদের জন্য ফোন আনল রিয়েলমি

তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ১৯ মে ২০২২, ১১:১৪ এএম

শেয়ার করুন:

গেমারদের জন্য ফোন আনল রিয়েলমি

যারা স্মার্টফোনে গেমস খেলতে ভালোবাসেন তাদের জন্য নতুন দুই স্মার্টফোন আনল রিয়েলমি। এগুলোর মডেল নারজো ৫০ প্রো এবং নারজো ৫০। উভয় ফোনেই ৫জি কানেকটিভিটি পাওয়া যাবে। দুইটি ফোনের ভিতরেই থাকছে মিডিয়াটেক প্রসেসর ও ৯০ হার্জের ডিসপ্লে।
 
নারজো ৫০ প্রো ৫জি মডেলে থাকছে অ্যামোলিড ডিসসপ্লে। ৮ জিবি ও ৬ জিবি র‌্যাম ভার্সনে ডিভাইস দুইটি আন্তর্জাতিক বাজারে পাওয়া যাবে। 

নতুন স্মার্টফোন দুইটির অপারেটিং সিস্টেম ভার্সন অ্যানড্রয়েড ১২। সঙ্গে রিয়েলমির ইউআই ৩.০ লেয়ার রয়েছে। 


বিজ্ঞাপন


নারজো ৫০ প্রো মডেলের ডিসপ্লে ৬.৪ ইঞ্চির। এতে সুপার অ্যামোলিড ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লেতে ৯০ হার্জ রিফ্রেশ রেট পাওয়া যাবে। ফোনের ভেতরে রয়েছে মিডিয়াটেক ডায়মেনসিটি ৯২০ চিপসেট, ৮ জিবি র‌্যাম, ১২৮ জিবি রম এবং ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি। এই ব্যাটারি চার্জ দেওয়ার জন্য ৩৩ ওয়াটের ফাস্ট চার্জার দেওয়া হয়েছে। 

narzoএই ফোনে ছবি তোলার জন্য রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা। প্রাইমারি ক্যামেরায় থাকছে ৪৮ মেগাপিক্সেলের সেন্সর। এছাড়াও একটি ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড ও একটি ম্যাক্রো ক্যামেরা দিয়েছে রিয়েলমি। সেলফি তোলার জন্য রয়েছে একটি ১৬ মেগাপিক্সেলের ক্যামেরা।

অন্যদিকে নারজো ৫০ ৫জি মডেলে আছে ৬.৬ ইঞ্চির বড় ডিসপ্লে। অ্যানড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমের সঙ্গে দেওয়া হয়েছে রিয়েলমির কাস্টমাইজড ইউজার ইন্টারফেস ৩.০ লেয়ার। এই ফোনে ফুল এইচডি রেজুলেশন পাওয়া যাবে। 

ফোনটি পরিচালনার জন্য দেওয়া হয়েছে মিডিয়াটেক ডায়মেনসিটি ৮১০ চিপসেট। ৬ জিবি র‌্যাম, ১২৮ জিবি রম এবং ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি রয়েছে এতে। এই ফোনের ডিসপ্লে ৯০ হার্জের। ব্যাটারি দ্রুতগতিতে চার্জ দেওয়ার জন্য রিয়েলমি ৩৩ ওয়াটের ফাস্ট চার্জার দিয়েছে। 


বিজ্ঞাপন


এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর