মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪, ঢাকা

ঢাকায় ইয়্যুথ টেক সামিট ২২ মে

তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ১৬ মে ২০২৪, ০৩:২১ পিএম

শেয়ার করুন:

tech youth summit

২২ মে ঢাকার কৃষিবিদ ইনস্টিটিউটে ইয়্যুথ টেক সামিট অনুষ্ঠিত হবে। কৃত্রিম বুদ্ধিমত্তাসহ সর্বাধুনিক তথ্যপ্রযুক্তির নানা দিক নিয়ে এই সামিটে দিনভর বিশেষজ্ঞদের আলোচনা চলবে। এই সম্মেলনে থাকছে ৩টি বিশেষায়িত সেমিনার। এছাড়াও একটি টেকনিক্যাল প্রেজেন্টেশন দেখানো হবে। 

ইয়্যুথ টেক সামিটের বিভিন্ন সেমিনার ও সামিটে অংশ নেবেন তথ্যপ্রযুক্তির খাতের উদীয়মান ৩০ জন বক্তা। সম্মেলনে এআই এবং অন্যান্য উদ্ভাবনী নতুন প্রযুক্তির সঙ্গে নিজেদের খাপ খাইয়ে নিতে পরিকল্পনা ও কর্মপন্থা তুলে ধরবেন তরুণ এবং সফল প্রযুক্তি উদ্যোক্তারা।


বিজ্ঞাপন


আরও পড়ুন: কত দিন ব্যবহার না করলে সিমের মালিকানা চলে যাবে জানাল রবি

সম্মেলনে বিশেষজ্ঞ বক্তারা তুলে ধরবেন বিশ্বে এআই প্রতিযোগিতায় টিকে থাকতে কী ধরনের দক্ষতা উন্নয়ন প্রয়োজন, প্রশিক্ষণ, ল্যাব, গবেষণা কিংবা সরকারি-বেসরকারি যৌথ অংশীদারিত্বে করণীয় নীতিমালা প্রণয়ন, অগ্রাধিকার ভিত্তিক উদ্যোগ ইত্যাদি নানা বিষয়ে।

440979595_423654680448882_639198473957018595_n

এই টেক সামিটের আয়োজক হিসেবে রয়েছে বাংলাদেশ ইনোভেশন ফোরাম, জেসিআই বাংলাদেশ, বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরাম (বিআইজেএফ),  নিজের বলার মতো একটি গল্প ফাউন্ডেশন, বিডিঅ্যাপস, ভেঞ্চার ক্যাপিটাল অ্যান্ড প্রাইভেট ইক্যুইটি অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ভিসিপিয়াব), ইয়্যুথ ইন টেক, রাইজ অ্যাবাভ অল, বিওয়াইএলসি,জিইএন এবং ড্যাফোডিল নেটওয়ার্ক।


বিজ্ঞাপন


সম্মেলনে অংশ নিতে চলছে নিবন্ধন।  এই লিংকে ক্লিক করে নিবন্ধন করা যাবে। 

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর