মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ঢাকা

নতুন রঙে ও আঙ্গিকে এলো ভিভো ভি২৩ই

তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ১৩ মে ২০২২, ১০:০৩ এএম

শেয়ার করুন:

নতুন রঙে ও আঙ্গিকে এলো ভিভো ভি২৩ই

নতুন রঙ ‘সানশাইন গোল্ড’ নিয়ে স্মার্টফোন বাজারে এসেছে ভিভো’র ভি২৩ই। ক্রেতাদের রুচি বৈচিত্র্যের কথা মাথায় রেখে ‘সানশাইন গোল্ড’ রঙের এই স্মার্টফোন সদ্যই বাজারে আনা হয়েছে। 

ভিভো বাংলাদেশে‌র প্রোডাক্ট ডিরেক্টর ডেভিড লি বলেন, ‘স্মার্টফোনের মধ্যে ভিভো যে তরুণদের পছন্দের একটি ব্র্যান্ড সে বিষয়ে কোন সন্দেহ নেই। গ্রাহকদের পছন্দের প্রতি ভিভোর দায়বদ্ধতা রয়েছে। এরই অংশ হিসেবে আমরা ভিন্ন রঙের স্মার্টফোন আনি। ভি২৩ই’র সানশাইন গোল্ড সংস্করণটিও এর ব্যতিক্রম নয়।’


বিজ্ঞাপন


ভিভো ভি২৩ই মডেলে সংযুক্ত করা হয়েছে। সেলফি তুলতে পারদর্শী বিশেষ ফ্রন্ট ক্যামেরা। সেই সাথে রয়েছে অত্যাধুনিক অটোফোকাস (এএফ), এআই এক্সট্রিম নাইট পোর্ট্রেইট, মাল্টি-স্টাইল পোর্ট্রেইটসহ নানা ধরণের পোর্ট্রেইট মোড। 

স্মার্টফোনটির ৫০ মেগাপিক্সেলের এএফ পোর্ট্রেইট সেলফি ক্যামেরায় স্বচ্ছ ও সুন্দর ছবি তোলা সম্ভব। নতুন আই অটোফোকাস সিস্টেম নির্ভুলভাবে মানুষের চোখ চিহ্নিত করতে পারে এবং বিষয়বস্তুতে ক্রমাগত ফোকাস ধরে রাখে। ডিভাইসটিতে যে আইসোসেল ৩.০ প্রযুক্তি রয়েছে তা আলোর ভারসাম্য ঠিক রাখে। ফোনের ডুয়াল ভিউ ভিডিও প্রযুক্তির মাধ্যমে একইসঙ্গে ফ্রন্ট ও ব্যাক ক্যামেরায় একটি প্রাণবন্ত ভিডিও করা সম্ভব। 

ভিভো ভি২৩ই রিয়ারে রয়েছে তিনটি ক্যামেরা। এর মধ্যে রয়েছে ৬৪ মেগাপিক্সেল নাইট ক্যামেরা, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল ক্যামেরা, ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। কম আলোতে ছবি তোলার সময় আলো ও অন্ধকারের সামঞ্জস্য বজায় রাখতে সাহায্য করবে স্মার্টফোনটির সুপার নাইট মোড।

পাশাপাশি এর বোকেহ ফ্লেয়ার পোর্ট্রেইট ছবিকে আরো প্রাণবন্ত করে তোলে। এই মোডে রাতের দৃশ্যকে অকৃত্রিম রুপে ক্যপচার করা সম্ভব। 


বিজ্ঞাপন


ভিভো ভি২৩ই ফোনে রয়েছে ৮ গিগাবাইট র‌্যাম এবং ১২৮ গিগাবাইট রম। তবে ব্যবহারকারীর জন্য এক্সটেন্ডেড র‌্যাম ২.০ প্রযুক্তির সাহায্যে  ৮ গিগাবাইট র‌্যামকে বাড়িয়ে ১২ গিগাবাইট করা সম্ভব। ফোনটিতে রয়েছে ৪০৫০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি যেখানে ৪৪ ওয়াটের ফ্ল্যাশ চার্জারের মাধ্যমে খুব দ্রুত চার্জ দেওয়া সম্ভব। 

ডিভাইসটিতে ফানটাচ ওএস১২, যার মাধ্যমে হোম স্ক্রিনে ফুল কাস্টমাইজেশন সম্ভব। ব্যবহারকারী তার ইচ্ছামতো ফোনের হোমস্ক্রিন পরিবর্তন করতে পারবে। অপারেটিং সিস্টেমটিতে রয়েছে ন্যানো মিউজিক প্লেয়ার যার মাধ্যমে মিউজিক অ্যাপে যাওয়া ছাড়াই মিউজিক প্লে করা বা অন্য মিউজিকে যাওয়া সম্ভব। 

৭.৩৬ ও ৭.৪১ মিলিমিটার আল্ট্রা স্লিম এন্ড লাইট এজি গ্লাস ডিজাইনের কারণে আকর্ষণীয়  লুক পেয়েছে ফোনটি। যা সহজেই বহনযোগ্য। ভিভোর নতুন রং সানশাইন গোল্ড ছাড়াও মুনলাইট শ্যাডো ও সানশাইন কোস্ট নামে আরো দুটো রং রয়েছে। 

ভিভো ভি ২৩ই স্মার্টফোনের মূল্য  ২৫ হাজার ৯৯০ টাকা। 

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর