সোমবার, ৪ মার্চ, ২০২৪, ঢাকা

টিডব্লিউএস

শাওমি নতুন ইয়ার বাডস আনল

তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০:০৭ এএম

শেয়ার করুন:

xiaomi

শাওমির সাব ব্র্যান্ড রিয়েলমি আনল নতুন ইয়ার বাডস। এতে অটোমেটিক নয়েজ ক্যানসেলেশন ফিচার রয়েছে। এক চার্জে চলবে ৩৮ ঘণ্টা। 

রেডমির নতুন ইয়ার বাডসের মডেল রেডমি বাডস ৫। এটি একটি ট্রু ওয়্যারলেস স্টেরিও বা টিডব্লিউএস। 


বিজ্ঞাপন


আরও পড়ুন: ফোনে কথা বলতে বলতে লাইন কেটে যায়? জানুন সমাধান 

দারুণ ফিচার সমৃদ্ধ এই ইয়ারবাডে পাবেন সেরা অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার। ৪৬ ডিবি পর্যন্ত এএনসি পাওয়া যাবে এই ইয়ারবাডে। 

ভারতে রেডমি বাডস ৫-এর দাম  ৩০০০ রুপি। এটি একাধিক রঙে কিনতে পারবেন।

mi-2


বিজ্ঞাপন


যেকোনও ওয়্যারলেস ইয়ারবাড কেনার আগে তার স্পেসিফিকেশন যাচাই করা উচিত। রেডমি বাডস ৫ মডেলে ১২.৪ মিলিমিটার ডাইনামিক ড্রাইভার পাওয়া যাবে। যা ৪৬ ডিবি পর্যন্ত অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন বা এএনসি ফিচার সাপোর্ট করে। অর্থাৎ একবার কানে দিলে চারপাশে কী হচ্ছে তা জানতেই পারবেন না ব্যবহারকারী।

রেডমির দাবি অনুযায়ী, ৯৯.৫ শতাংশ ব্যাকগ্রাউন্ড নয়েজ আসতে দেবে না এই ইয়ারবাড। ওভাল আয়তনের কেসের সঙ্গে পাওয়া যাবে বাডস ৫। এতে এআই সুবিধাও যোগ করেছে সংস্থা। ইয়ারবাডে তিনটে ট্রান্সপ্যারেন্সি মোড রয়েছে। ব্যবহারকারী গান অনুসারে তা বদলাতে পারবেন।

ইয়ারবাডে একই সময়ে দুইটি ডিভাইস কানেক্ট করা যাবে। আরও একটি দারুণ সুবিধা হল, স্মার্টফোনের মাধ্যমে ইয়ারবাডের লোকেশনও ট্র্যাক করা যাবে। রেডমি বাডস ৫-এ রয়েছে ব্লুটুথ কানেক্টিভিটি ৫.৩ ভার্সন।

mi

দ্রুত গুগল পেয়ার সাপোর্ট হয় বলে দাবি করেছে গুগল। এতে রয়েছে টাচ কন্ট্রোলের সুবিধাও। মিলবে আইপি৫৪ রেটিং। যা ধুলা-বালি থেকে রক্ষা করবে। শাওমি ইয়ারবাডস অ্যাপ দিয়ে রেডমি বাডস ৫-এর সমস্ত ফিচার কন্ট্রোল করতে পারবেন।

সংস্থার দাবি অনুযায়ী, এতে পাওয়া যাবে ফাস্ট চার্জিং সাপোর্ট। ৫ ঘণ্টা চার্জে ২ ঘণ্টা এবং ১০ মিনিট চার্জে ৪ ঘণ্টা প্লেব্যাক দিতে পারে এই ইয়ারবাডস। কেসের সঙ্গে থাকলে এক চার্জে ৩৮ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ দিতে পারে রেডমি বাডস ৫।

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর