রোববার, ২৬ মে, ২০২৪, ঢাকা

স্যামসাং কম দামে ফিটনেস ট্রেকার আনছে 

তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ২১ নভেম্বর ২০২৩, ১০:২৬ এএম

শেয়ার করুন:

স্যামসাং কম দামে ফিটনেস ট্রেকার আনছে 

দক্ষিণ কোরিয়ার প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং সাশ্রয়ী দামে নতুন ফিটনেস ট্রেকার আনছে। 

সম্প্রতি ফাঁস হওয়া একটি ছবি থেকে এই স্যামসাং গ্যালাক্সি ফিট ৩ ফিটনেস ট্র্যাকারের সম্পূর্ণ ডিজাইন এবং কালার অপশনগুলো দেখা গিয়েছে। নাম থেকেই পরিষ্কার যে এটি ফিট ২ মডেলের পরবর্তী প্রজন্ম। নতুন ট্র্যাকারের সবথেকে উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হল তার বড় ডিসপ্লে।


বিজ্ঞাপন


মোট তিনটি রঙে পাওয়া যাবে এই ফিটনেস ট্র্যাকারটি। এগুলো হলো- গ্রে, গোল্ড এবং ব্ল্যাক। লিক হওয়া ছবি থেকে পরিষ্কার হওয়া গিয়েছে, গ্যালাক্সি ফিট ২-এর থেকে নতুন ভার্সনটি আর একটু বড় ডিসপ্লে পেতে চলেছে। থাকছে একটি রেক্ট্যাঙ্গুলার স্ক্রিন, সেখানে কিছু পাতলা বেজেল দেওয়া হয়েছে। ফিটনেস ট্র্যাকারের স্ক্রিন যেহেতু অনেকটাই বড়, সেখানে আরও কিছু তথ্য দেখানো হবে বলেই মনে করা হচ্ছে।

samsung_2

ডানদিকে প্রান্তে রয়েছে একটি ফিজিক্যাল বাটন, মাইক্রোফোনের সাপোর্ট থাকছে সেখানে। পাওয়ার বাটন হিসেবেও কাজে লাগানো যেতে পারে এটিকে। বক্সি ডিজাইনের এই ফিটনেস ট্র্যাকারে রয়েছে রাউন্ডেড কর্নার। ফলে আপনি ট্র্যাকারটি দীর্ঘ সময় ধরে পরে থাকলেও তাতে কোনও সমস্যা হবে না।

স্যামসাং গ্যালাক্সি ফিট ৩ নতুন ফিটনেস ট্র্যাকারটির ফিচার ও স্পেসিফিকেশন সম্পর্কিত বিস্তারিত তথ্য জানা যায়নি। তবে গ্যালাক্সি ফিট ২-এর যেহেতু আপগ্রেডেড ভার্সন হতে চলেছে এটি, ফলে কিছু মিল তো থাকতেই পারে।


বিজ্ঞাপন


এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর