বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ঢাকা

চোট জয় করে তৃতীয় রাউন্ডে জোকোভিচ 

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২৩, ০৭:১১ পিএম

শেয়ার করুন:

চোট জয় করে তৃতীয় রাউন্ডে জোকোভিচ 

২৩তম গ্র্যান্ড স্লাম জয়ের লক্ষ্যে নিজের প্রথম রাউন্ডের ম্যাচে হেসে খেলে জিতেছিল রাফায়েল নাদাল।  কিন্তু দ্বিতীয় রাউন্ডে এসেই অঘটনের শিকার হন এই টেনিস তারকা। যুক্তরাষ্ট্রের মেকেঞ্জি ম্যাকডোলান্ডের কাছে সরাসরি সেটের ৩-০ ব্যবধানের লজ্জার হারে অস্ট্রেলিয়ান ওপেন থেকে বিদায় নেন এই স্প্যানিয়ার্ড। অন্যদিকে তাঁর অন্যতম প্রতিপক্ষ নোভাক জকোভিচ দ্বিতীয় রাউন্ডে বিশ্বের ১৯১ নম্বরে থাকা ফরাসি টেনিস তারকা এঞ্জো কাউকডের হারিয়ে তৃতীয় রাউন্ডে পা রাখে।

এদিন রড লেভার এরিনায় দ্বিতীয় রাউন্ডের ম্যাচ চলাকালীন বাম পায়ের লিগামেন্টের চোটের জন্য মেডিকেল টাইম আউট নেন জকোভিচ। এর আগে নাদালও দ্বিতীয় রাউন্ডের ম্যাচে হিপ ইনজুরির জন্য মেডিকেল টাইম আউট নিয়েছিলেন। সেখান থেকে ফিরে ম্যাচ জিততে পারেননি রাফা। কিন্তু মেডিকেল টাইম আউট নিয়েও শেষ অবধি ৬-১, ৬-৭ (৫), ৬-২, ৬-২ ব্যবধানে জিতে তৃতীয় রাউন্ডে পৌঁছেছেন জকোভিচ।


বিজ্ঞাপন


ফলে এই জয়ে তার প্রতিপক্ষ নাদালের ২২ গ্র্যান্ড স্ল্যাম জয়ের রেকর্ড ছোঁয়ার স্বপ্ন আরও উজ্জ্বল হলো।  অস্ট্রেলিয়ার মাটিতে এই নিয়ে টানা ৩৬ ম্যাচ জিতলেন এই ৩৫ বছর বয়সী টেনিস তারকা। তৃতীয় রাউন্ডে খেলায় বুলগেরিয়ান গ্রিগর দিমিত্রোভের মুখোমুখি হবেন জোকোভিচ। যার সাথে ১০ ম্যাচ দেখায় নয়টিতে জিতেছেন নোভাক। 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর